দলের লড়াকু কর্মীদের ভাবাবেগে আঘাত করা হবে না, দলত্যাগীদের ফেরানো নিয়ে বার্তা কুণালের

কুণাল বলেন, যারা ভোটের আগে তৃণমূল ছেড়ে চলে গিয়েছিলেন তারা কার্যত বিজেপিতে মানিয়ে নিতে পারছেন না

Updated By: Jun 13, 2021, 09:38 PM IST
দলের লড়াকু কর্মীদের ভাবাবেগে আঘাত করা হবে না, দলত্যাগীদের ফেরানো নিয়ে বার্তা কুণালের

নিজস্ব প্রতিবেদন: ফিরতে চান রাজীব বন্দ্যোপাধ্যায়। তৃণমূল নেতা কুণাল ঘোষের সঙ্গে তার সৌজন্য সাক্ষাতের পরই আক্রমণ তীব্র হয়েছে রাজীবের বিরুদ্ধে। তার বিরুদ্ধে ডোমজুড়ে তো পোস্টার পড়ছেই, লাগাতার তাঁর বিরুদ্ধে তোপ দেগে চলেছেন সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। সোজাসুজি কল্যাণকে কোনও উত্তর না দিলেও এবার দলত্যাগীদের তৃণমূলে ফেরানো নিয়ে মুখ খুললেন কুণাল ঘোষ।

আরও পড়ুন-ফ্ল্যাটের ডাস্টবিনে Used Condom, নিউটাউন এনকাউন্টারকাণ্ডে ২ অপরিচিতার নাটকীয় উপস্থিতি!

রবিরার কুণাল(Kunal Ghosh) বলেন, যারা ভোটের আগে তৃণমূল ছেড়ে চলে গিয়েছিলেন তারা কার্যত বিজেপিতে মানিয়ে নিতে পারছেন না। মানে মুকুল, শুভ্রাংশুরা তাই বলছেন। যারা তৃণমূলে ফিরতে চাইছেন তারাও বলছেন একই কথা। তাদের দাবি, বিধানসভা ভোটে এই হার মানতে পারছেন না বিজেপি। তাই রাজ্যে ৩৫৬ ধারা প্রয়োগ, সাম্প্রদায়িক দাঙ্গা বাধানোর চেষ্টা করছে। তৃণমূলে ফিরতে চাওয়া ওইসব নেতা ওই পাপের ভাগীদার হতে চান না। তাই ফিরতে চাইছেন।

আরও পড়ুন-পুলিসের গাড়ির সঙ্গে ধাক্কায় বাইক আরোহীর মৃত্যুর গুজব, রণক্ষেত্র কুশমন্ডি

উল্লেখ্য, রাজীব বন্দ্যোপাধ্যায়ের(Rajib Banerjee) মতো নেতার ফেরার জল্পনায় ডোমজুড়ে অন্তত ক্ষোভ তৈরি হয়েছে সাধারণ কর্মী ও নেতা-নেত্রীদের মধ্যে। এনিয়ে কুণাল বলেন, কাদের ফেরানো হবে সে বিষয়ে সিদ্ধান্ত নেবেন মমতা বন্দ্যোপাধ্যায়। যারা সুবিধেবাদী হয় চলে গিয়েছিল তাদের নেওয়া উচিত কী উচিত নয় তা নিয়ে আমি আমার ব্যক্তিগত মতামত প্রকাশ্যে বলব না। কারণ দলের দায়িত্বপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমি। দলের লাইন আমাদের লাইন। তবে বিশেষকরে ডোমজুড়ের কর্মীদের বলতে চাই, কোনও জল্পনায় ভুলবেন না। কারা ভোটের আগে দল ছেড়ে গিয়েছিল তা দল জানে। তেমনি আপনারা যেভাবে দলকে জিতিয়ে এনেছেন তাও দল জানে। কোনওভাবে আপনাদের আবেগে আঘাত লাগতে দেওয়া হবে না। তবে অনেক সময় বৃহত্তর প্রেক্ষিত থাকে। তার ভিত্তিতে কিছু সিদ্ধান্ত নিতে হয়। 

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.