মন্ত্রী সাধন পাণ্ডে এবং বিধায়ক পরেশ পালের দ্বন্দ্ব নিয়ে কড়া বার্তা দলের

দলে গোষ্ঠীদ্বন্দ কোনভাবে রেয়াত করা হবে না। ফের এই বার্তা দিল তৃণমূল কংগ্রেস। কাঁকুড়গাছিতে মন্ত্রী সাধন পাণ্ডে এবং বিধায়ক পরেশ পালের দ্বন্দ্ব নিয়ে কড়া বার্তা দিল দল। চিঠি পাঠানো হল দুই নেতাকেই। গত ১৩ই জুন কাঁকড়গাছির যোগোদ্যানে জলের লাইন সংস্কার নিয়ে ধুন্ধুমার কাণ্ড বেধে য়ায়। স্থানীয় কাউন্সিলার সুনন্দা গুহ অভিযোগ করেন, দলবল নিয়ে হামলা চালিয়েছেন মন্ত্রী সাধন পাণ্ডে। সুনন্দা গুহ বিধায়ক পরেশ পালের ঘনিষ্ঠ বলে পরিচিত।

Updated By: Jun 20, 2016, 08:22 PM IST
মন্ত্রী সাধন পাণ্ডে এবং বিধায়ক পরেশ পালের দ্বন্দ্ব নিয়ে কড়া বার্তা দলের

ওয়েব ডেস্ক: দলে গোষ্ঠীদ্বন্দ কোনভাবে রেয়াত করা হবে না। ফের এই বার্তা দিল তৃণমূল কংগ্রেস। কাঁকুড়গাছিতে মন্ত্রী সাধন পাণ্ডে এবং বিধায়ক পরেশ পালের দ্বন্দ্ব নিয়ে কড়া বার্তা দিল দল। চিঠি পাঠানো হল দুই নেতাকেই। গত ১৩ই জুন কাঁকড়গাছির যোগোদ্যানে জলের লাইন সংস্কার নিয়ে ধুন্ধুমার কাণ্ড বেধে য়ায়। স্থানীয় কাউন্সিলার সুনন্দা গুহ অভিযোগ করেন, দলবল নিয়ে হামলা চালিয়েছেন মন্ত্রী সাধন পাণ্ডে। সুনন্দা গুহ বিধায়ক পরেশ পালের ঘনিষ্ঠ বলে পরিচিত।

অন্যদিকে সাধন শিবিরের পাল্টা অভিযোগ, এলাকায় সংস্কারের কাজ খতিয়ে দেখতে গেলে মন্ত্রী ও তাঁর অনুগামীদের হেনস্থা করা হয়। ১৩ই জুন ঠিক কী ঘটেছিল, তা জানতেই সাধন এবং পরেশকে চিঠি দিল তৃণমূল নেতৃত্ব।

.