Firhad Hakim: মমতার বৈঠকে বাদ, কাজলকে কোর কমিটিতে 'ফেরালেন' ফিরহাদ!

'কাজল জেলা পরিষদের সভাধিপতি। খুবই গুরুত্বপূর্ণ পদ, ওখানে থাকা মানে অটোমেটিক্যালি কোর কমিটি থাকবে', বললেন তৃণমূলের বীরভূম জেলা পর্যবেক্ষকের।

Updated By: Jan 24, 2024, 08:49 PM IST
Firhad Hakim: মমতার বৈঠকে বাদ, কাজলকে কোর কমিটিতে 'ফেরালেন' ফিরহাদ!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বীরভূমে তৃণমূলের নয়া কমিটিতে কাজল শেখ! কীভাবে? 'কাজল জেলা পরিষদের সভাধিপতি। খুবই গুরুত্বপূর্ণ পদ, ওখানে থাকা মানে অটোমেটিক্যালি কোর কমিটি থাকবে'। ব্যাখ্যা দিলেন দলের জেলা পর্যবেক্ষক ফিরহাদ হাকিম।

আরও পড়ুন:  Big Breaking: বর্ধমান থেকে ফেরার পথে দুর্ঘটনা; 'মরেই যেতাম ওখানে', বললেন মুখ্যমন্ত্রী

নজরে লোকসভা ভোট। বীরভূমে  বিধানসভা কেন্দ্র ভিত্তিক ৫ সদস্য়ের নয়া কোর কমিটিতে প্রভাব বেশি অনুব্রত ঘনিষ্ঠদেরই। দলের বৈঠকে মমতা বন্দ্যোাধ্যায়ের বার্তা, 'অনুব্রত মণ্ডলকে ভোলা যাবে না। ও সংগঠন দেখত। বিনা কারণে আটকে রেখেছে। একদিন তো ছাড়া পাবে। ফিরে এলে জায়গা ফেরত পাবে'। সূত্রের খবর তেমনই।

আর কাজল শেখ? 'কতবড় নেতা হয়ে গিয়েছ, যে চেয়ার ছেড়ে উঠে পড়ছ'? দলের বৈঠকে তাঁকে রীতিমতো ধমক দিয়েছেন মমতা। বলেছেন, 'মনে রেখো, দল তোমাকে জেলা সভাধিপতির দায়িত্ব দিয়েছে।  আবার সেই দায়িত্ব থেকে সরাতেও পারে। তুমি জেলা পরিষদের সভাধিপতি। গোটা বীরভুম জেলা দাপিয়ে বেড়ানোর দরকার নেই।আপাতত তোমাকে নতুন কোর কমিটিতে জায়গা দেওয়া হচ্ছে না। পরে প্রয়োজনে ডেকে নেওয়া হতে পারে'।

বীরভূমে তৃণমূলে পর্যবেক্ষক মন্ত্রী ফিরহাদ হাকিম। এদিন তিনি বলেন, 'আমরা এখন বিধানসভা ভাগ করে দিচ্ছি সবাইকে।  তারপর আমি যখন যাব, আমাকে বসে সেগুলি রিপোর্টিং দিতে হবে, আমি সেগুলি মমতাদিকে পাঠাব। কাজলকে নির্দিষ্ট নানুর ও কেতুগ্রাম দেখতে বলে বলা হয়েছে। যেমন চাঁদুকে(বিধায়ক চন্দ্রনাথ সিনহা) বোলপুরে দেখতে হবে। আশিষদাকে ( বিধায়ক আশীষ বন্দ্যোপাধ্যায়) যেমন রামপুরহাট, হাসান.. প্রত্যেককে আমি ভাগ করে দিয়েছি, মুখ্যমন্ত্রী অনুমোদন নিয়ে'।

আরও পড়ুন:  Justice Abhijit Gangopadhyay: ডিভিশন বেঞ্চের অন্তর্বর্তীকালীন স্থগিতাদেশেও অনড় বিচারপতি গঙ্গোপাধ্যায়!

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.