Sukhendu Sekhar Roy: লালবাজারে হাজিরা এড়িয়ে ফের আন্দোলনের পাশে তৃণমূল সাংসদ!

'আমি ব্যক্তিগতভাবে ৭৫ বছরের বৃদ্ধ হিসেবে মনে করি, এই আন্দোলন থেকে সবার শিক্ষা নেওয়া উচিত, যে যদি কোথাও অত্যাচার হয়, সেই অত্য়াচারকে যদি কেউ অন্য় দিকে ঘুরিয়ে দেওয়ার চেষ্টা করে, তার বিরুদ্ধে কীভাবে বিক্ষোভ হতে পারে, তার একটা নমুনা আমরা সম্প্রতি দেখছি'।

Updated By: Aug 19, 2024, 05:34 PM IST
Sukhendu Sekhar Roy: লালবাজারে হাজিরা এড়িয়ে ফের আন্দোলনের পাশে তৃণমূল সাংসদ!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: ফের আন্দোলনের পাশে তৃণমূল সাংসদ শুখেন্দু শেখর রায়। বললেন, 'গণ আন্দোলনকে দেখে অনুপ্রাণিত। শুধু আমি একা নয়, বহু মানুষ অনুপ্রাণিত'। সঙ্গে ইঙ্গিতপূর্ণ মন্তব্য়, 'আমি ব্যক্তিগতভাবে ৭৫ বছরের বৃদ্ধ হিসেবে মনে করি, এই আন্দোলন থেকে সবার শিক্ষা নেওয়া উচিত, যে যদি কোথাও অত্যাচার হয়, সেই অত্য়াচারকে যদি কেউ অন্য দিকে ঘুরিয়ে দেওয়ার চেষ্টা করে, তার বিরুদ্ধে কীভাবে বিক্ষোভ হতে পারে, তার একটা নমুনা আমরা সম্প্রতি দেখছি'।

আরও পড়ুন:  R G Kar Incident: আরজিকর কাণ্ডে গুজব ছড়ানোর অভিযাগ, লালবাজারে ঢোকার আগে কী বললেন ডা কুণাল সরকার

আরজি কর কাণ্ডে ভিন্ন সুর তৃণমূলের অন্দরেই! দোষীদের ফাঁসির দাবিতে যখন কর্মসূচি ঘোষণা করেছেন দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়,  শাসকদলের কর্মী-সমর্থকরা, তখন বিচার চেয়ে ধরনায় বসেছিলেন দলেরই রাজ্যসভার সাংসদ শুখেন্দুশেখর। এরপর শনিবার মধ্যরাতে এক্স হ্য়ান্ডেলে একের এক পোস্ট দেন তিনি। প্রশ্ন তোলেন, 'কারা আত্মহত্যার কথা রটিয়েছিল, কেন ৩দিন পরে ঘটনাস্থলে স্নিফার ডগ? কেন দেওয়াল ভাঙা হল?' দাবি তোলেন,  'পুলিশ কমিশনার বিনীত গোয়েল ও আর জি করের প্রাক্তন অধ্যক্ষ ডাঃ সন্দীপ ঘোষকে হেফাজতে নিক সিবিআই, ওদের মুখ খোলানো দরকার'। 

রবিবার লালবাজারে তলব করা হয় তৃণমূল সাংসদকে। কিন্তু নির্দেশমতো সেদিন বিকেলে হাজিরা দেননি সুখেন্দুশেখর। কেন? জি ২৪ ঘণ্টাকে তিনি জানান, 'পর পর দুটি নোটিস পাঠায় কলকাতা পুলিস। আমি শারীরিকভাবে অসুস্থ। সম্প্রতি এইমস ও এসএসকেএম চিকিত্‍সা করিয়েছি। সুস্থ হলেই হাজিরা দেব'। চিকিত্‍সা সংক্রান্ত নথি-সহ তৃণমূল সাংসদ কলকাতা পুলিসের নোটিসের জবাব দিয়েছেন বলে খবর।

আরও পড়ুন:  Kolkata Doctor Rape And Murder Case: নির্যাতিতার ডায়েরির ছেঁড়া পাতার ছবি আছে তাঁর বাবার কাছে! ভয়ংকর কী আছে সেখানে?

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.