Tapas Roy Vs Sudip Banerjee: 'ওকে তুষ্ট করে আমাকে চলতে হবে, ওর জ্ঞান শুনে চলব!', সুদীপকে বেনজির নিশানা তাপসের

Tapas Roy Vs Sudip Banerjee: প্রবীণ নবীন বিতর্কের মধ্যেই সুদীপ-তাপস সংঘাত তুঙ্গে। গতকালের পর আজ একেবারে বিস্ফোরক তৃণমূল বিধায়ক

Updated By: Jan 3, 2024, 02:42 PM IST
Tapas Roy Vs Sudip Banerjee: 'ওকে তুষ্ট করে আমাকে চলতে হবে, ওর জ্ঞান শুনে চলব!', সুদীপকে বেনজির নিশানা তাপসের

প্রবীর চক্রবর্তী ও অয়ন ঘোষাল: গতকাল থেকেই সুদীপ বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে আদাজল খেয়ে নেমেছেন তৃণমূল বিধায়ক তাপস রায়। গতকালই বলেছিলেন চাটুকারিতাকে শিল্পের পর্যায়ে নিয়ে গিয়েছেন সুদীপ। আজ বললেন, আমি সুদীপের জ্ঞাণ শুনে চলব? ওকে তুষ্ট করে আমাকে চলতে হবে? আমি মমতা বন্দ্যোপাধ্যায়কে দেখে দল করি? দলে কিছু লোক বিভাজন করতে চাইছে। তাদের চিহ্নিত করে ব্যবস্থা নেওয়া হবে। সুদীপ ভুলে গিয়েছে ওর থেকে বেশি দিন তৃণমূল করি। উত্তর কলকাতা জুড়ে গোষ্ঠীবাজি করছে। গত ১৫ বছর ধরে আমার সঙ্গে অসভ্যতা করছে।

আরও পড়ুন-'আমি চোর! তাহলে দিদি বা কেমন মানুষ?', বিস্ফোরক মনোরঞ্জনের আস্থা বিচারপতি গঙ্গোপাধ্যায়

তাপস রায় আজ বলেন, ও নিজেকে হাতি ভাবে। তবে আদতে ও হাতি নয়। সুব্রত মুখোপাধ্যায় বারবার বলতো, দেখ কীরকম পেঙ্গুইনের মেতা হেঁটে আসছে। আর ও যদি হাতি হয় তাহলে তা হল সাদা হাতি। কোনও অবদান নেই। মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্ব নিয়ে কেউ প্রশ্ন করেনি। প্রশ্ন করার অধিকার কেউ রাখে না। বহুদিন মমতা বন্দ্যোধ্যায়ের সঙ্গে দলটা করছি । তাই বলে সুদীপ বন্দ্যোপাধ্যায়কে যদি তুষ্ট করে যদি দল করতে হয় তাহলে আমাকে ভাবতে হবে। উনি ৬-৭ বছর দলে ছিলেন না। বলেছিলেন দলটা ৬ মাস থাকবে তো! এরপর স্বামী-স্ত্রী মিলে কী করে করেছিল তার সব কাগজপত্র আমার কাছে আছে।  প্রয়োজন সব তুলে ধরব। একসময় বলেছিলেন, আমি হেরেছি তো কী হয়েছে তৃণমূলকে তো হারিয়েছি। এত বছর ধরে আমার উপরে যে অন্যায় হয়েছে তার বিচার হোক।

এখানেই থেমে থাকেননি তৃণমূল বিধায়ক। তাপস রায় আরও বলেন, নেতৃর নির্দেশে আমি ওর দুটে নির্বাচনে প্রাণপাত করে কাজ করেছি। ওঁর স্ত্রী নয়নার বাই ইলেকশনও করেছি। রাজনীতি না করে সুদীপ বন্দ্যোপাধ্যায় যদি অভিনয় করতেন তাহলে তাহে দাদাসহেব ফালকে পুরস্কারটা ওর জন্য রাখা ছিল। অস্কার পেতে কিনা জানি না তবে ওর নাম বিবেচিত হতো।

বেশ কিছুদিন ধরেই তাপস রায় ও সুদীপ বন্দ্যোপাধ্যায় একে অপরের বিরুদ্ধে কিছু না কিছু বলে চলেছেন। গতকাল নাম না করে তাপস রায়কে টার্গেট করেছেন। পাল্টা দিয়েছেন তাপসও। সেসব বলতে গিয়েই সুদীপ বন্দ্যেপাধ্যের রাজনৈতিক অতীত নিয়ে টানা হেঁচড়া করেছেন। অর্থাত্ তৃণমূলের নবীন প্রবীন দ্বন্দ্বের মধ্যেই তাপস-সুদীপ সংঘাত তুঙ্গে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.