Kunal Ghosh on Dilip: 'অমান্য করুন', দল সেন্সর করার পর দিলীপকে বার্তা কুণালের

'ধান্দাবাজ, দলবদলুরা দল চালাবে, আর আপনাকে সেন্সর করব, এটা হয় নাকি কখনও? বাংলায় কে কথা বলবে, সেটা কি দিল্লি ঠিক করে দেবে'?, প্রশ্ন তৃণমূল মুখপাত্রের।

Updated By: May 31, 2022, 07:38 PM IST
Kunal Ghosh on Dilip: 'অমান্য করুন', দল সেন্সর করার পর দিলীপকে বার্তা কুণালের

নিজস্ব প্রতিবেদন: 'এসব অমান্য করুন। আপনি আপনার দলের কথা বলবেন, আমরা আমাদের দলের কথা বলব'।  বিজেপি-র কেন্দ্রীয় নেতৃত্ব সেন্সর করার পর দিলীপ ঘোষকে বার্তা দিলেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ। প্রশ্ন তুললেন, 'ধান্দাবাজ, দলবদলুরা দল চালাবে, আর আপনাকে সেন্সর করব, এটা হয় নাকি কখনও? বাংলায় কে কথা বলবে, সেটা কি দিল্লি ঠিক করে দেবে'?

সম্প্রতি দল ও সতীর্থদের সম্পর্কে তাঁর বিভিন্ন মন্তব্যে অস্বস্তি বেড়েছে পদ্মশিবিরে। খোদ দলের সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার নির্দেশে দিলীপ ঘোষকে এবার বিশেষ সতর্ক করল BJP। আপাতত সাংবাদমাধ্যমে আর কোনও প্রতিক্রিয়া বা বিবৃতি দিতে পারবেন না দিলীপ। ভারতীয় জনতা পার্টির (BJP) লেটারহেডে লেখা চিঠিতে ন্যাশনাল জেনারেল সেক্রেটারি ও হেডকোয়ার্টার-ইন-চার্জ অরুণ সিং জানিয়েছেন, 'আপনার মন্তব্য দলের ভাবমূর্তির ক্ষতি করেছে। বারবার কেন্দ্রীয় নেতৃত্বের অস্বস্তি বাড়িয়েছেন। আপনাকে একাধিকবার সংযত হতে বলা হয়েছে। বহুবার সতর্ক করেও লাভ হয়নি'।

আরও পড়ুন: Group C: গ্রুপ-Cতে ভুয়ো নিয়োগ ৩৮১-র অনেক বেশি! SSC মামলায় চাঞ্চল্যকর তথ্য CBI-এর হাতে

কী প্রতিক্রিয়া তৃণমূলের? এদিন জি ২৪ ঘণ্টাকে দলের মুখপাত্র কুণাল ঘোষ বলেন, 'দিলীপ ঘোষের সঙ্গে আমাদের রাজনৈতিক মতপার্থক্য় ছিল, আছে, থাকবে। পুরানো দিনের রাজনৈতিক বিশ্বাস নিয়ে দল করেন। তাঁর সঙ্গে আমাদের রাজনৈতিক মতপার্থক্য় বা সমাজের নীতি নিয়ে মতপার্থক্য় থাকতে পারে। কিন্তু কিছু দলবদলু, ধান্দাবাজ যদি দিলীপ ঘোষের মতো পুরানো লোকের কণ্ঠরোধ করে, তাহলে তা অত্যন্ত আপত্তিকর। উত্তরপ্রদেশের নাকি বুলডোজার চলে। এখানে তো দিলীপ ঘোষের উপর বুলডোজার চালাচ্ছে'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.