তোলাবাজির দায়ে গ্রেফতার তৃণমূলের শ্রমিক নেতা!

গার্ডেনরিচ শিপ বিল্ডার্সে তোলাবাজির দায়ে গ্রেফতার হল, তৃণমূলের শ্রমিক নেতা শামিম আনসারি। ধৃত INTTUC নেতার বিরুদ্ধে অভিযোগ, ঠিকাদারদের কাছ থেকে তোলাবাজির। আজ তাকে গ্রেফতার করে কলকাতা পুলিসের গুণ্ডাদমন শাখা। ধৃত তৃণমূলের শ্রমিক নেতা স্থানীয় কাউন্সিলরের আত্মীয় বলেও অভিযোগ। ফের তোলাবাজির অভিযোগ। এবার মুর্শিদাবাদের জঙ্গিপুরের গণকর মির্জাপুরে। স্থানীয় সিমেন্ট কারখানায় রোজই  অসংখ্য লরি যাতায়াত করে।অভিযোগ, সিমেন্ট কারখানার লরি থেকে তোলা দাবি আদায় করছিল তৃণমূলের একটি গোষ্ঠীর লোকজন। তাতেই বাধা দেয় শাসকদলের অন্য গোষ্ঠী। তৃণমূলের দুই গোষ্ঠীর টানাপোড়েনের ফলে সিমেন্ট কারখানায় লরি ঢোকা বন্ধ হয়ে যায়। তিনদিন ধরে কারখানার বাইরেই আটকে পড়ে বহু লরি।

Updated By: Nov 12, 2016, 04:24 PM IST
তোলাবাজির দায়ে গ্রেফতার তৃণমূলের শ্রমিক নেতা!

ওয়েব ডেস্ক: গার্ডেনরিচ শিপ বিল্ডার্সে তোলাবাজির দায়ে গ্রেফতার হল, তৃণমূলের শ্রমিক নেতা শামিম আনসারি। ধৃত INTTUC নেতার বিরুদ্ধে অভিযোগ, ঠিকাদারদের কাছ থেকে তোলাবাজির। আজ তাকে গ্রেফতার করে কলকাতা পুলিসের গুণ্ডাদমন শাখা। ধৃত তৃণমূলের শ্রমিক নেতা স্থানীয় কাউন্সিলরের আত্মীয় বলেও অভিযোগ। ফের তোলাবাজির অভিযোগ। এবার মুর্শিদাবাদের জঙ্গিপুরের গণকর মির্জাপুরে। স্থানীয় সিমেন্ট কারখানায় রোজই  অসংখ্য লরি যাতায়াত করে।অভিযোগ, সিমেন্ট কারখানার লরি থেকে তোলা দাবি আদায় করছিল তৃণমূলের একটি গোষ্ঠীর লোকজন। তাতেই বাধা দেয় শাসকদলের অন্য গোষ্ঠী। তৃণমূলের দুই গোষ্ঠীর টানাপোড়েনের ফলে সিমেন্ট কারখানায় লরি ঢোকা বন্ধ হয়ে যায়। তিনদিন ধরে কারখানার বাইরেই আটকে পড়ে বহু লরি।

আরও পড়ুন প্রথম ইনিংসে ৪৯ রানে পিছিয়ে ভারত, বিরাট ব্যতিক্রমী আউট!

ঘটনার প্রতিবাদে বুধবার কারখানার গেটে জড়ো হয় তৃণমূলের এক গোষ্ঠী। দলেরই অন্য গোষ্ঠীর সঙ্গে বচসা বেধে যায়। বচসা গড়ায় সংঘর্ষে । কারখানার বাইরে শুরু হয় ধুন্ধুমার ।ঘটনায় আহত হয় দুপক্ষের বেশ কয়েকজন। পুলিস গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আরও পড়ুন  দক্ষিণ আফ্রিকা তো অস্ট্রেলিয়াকে লজ্জায় ফেলে দিল!

.