Nobel Prize: তৃণমূলের যোগসাজশেই নোবেল পদক চুরি হয়েছে, চাঞ্চল্যকর অভিযোগ রাহুল সিনহার

রাহুল সিনহা বলেন, অন্যান্য কেন্দ্রীয় সংস্থার মতো সিবিআইকেও নোবেল তদন্তে পদেপদে বাধা দিয়েছে তৃণমূল কংগ্রেস সরকার

Updated By: May 9, 2022, 03:36 PM IST
Nobel Prize: তৃণমূলের যোগসাজশেই নোবেল পদক চুরি হয়েছে, চাঞ্চল্যকর অভিযোগ রাহুল সিনহার

নিজস্ব প্রতিবেদন: কবিগুরুর জন্মদিনে চাঞ্চল্যকর অভিযোগ করলেন রাজ্য বিজেপি নেতা রাহুল সিনহা। রাজ্য বিজেপি নেতার দাবি রবীন্দ্রনাথ ঠাকুরের নোবেল পদক চুরি হয়েছে তৃণমূলের যোগসাজশে। 

বিজেপি নেতার অভিযোগ, নোবেল তদন্তের শুরু থেকেই সিবিআই এর সঙ্গে অসহযোগিতা করেছে রাজ্য সরকার যাতে নোবেল পদকের কোনও হদিস না পাওয়া যায়। মমতা বন্দ্যোপাধ্যায় বলেছিলেন, সিবিআই না পারলে নোবেল খুঁজে দেবেন। সেদিন কেন এত জোর দিয়ে নেবেল খুঁজে দেওয়ার কথা বলেছিলেন?কারণ তৃণমূলের যোগসাজশেই নোবেল পদক চুরি হয়েছে।

রাহুল সিনহা বলেন, অন্যান্য কেন্দ্রীয় সংস্থার মতো সিবিআইকেও নোবেল তদন্তে পদেপদে বাধা দিয়েছে তৃণমূল কংগ্রেস সরকার। মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে প্রশ্ন করছি, নোবেল কোথায়, আপনি খুঁজে দিন। কারণ মমতা বন্দ্যোপাধ্যায়ই জেরের সঙ্গে বলেছিলেন সিবিআই না পারলে আমি নোবেল খুঁজে দেব। মমতা জানেন কীভাবে চুরি হয়েছে। কোথাকার মাল কোথায় গিয়েছে। 

রাহুল সিনহাকে পাল্টা দিয়েছেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ। জি ২৪ ঘণ্টাকে এনিয়ে কুণাল বলেন, বিজেপির এই ভ্রাম্যমান পরাজিত নেতার কাছ থেকে এর থেকে অসার আর কী আশা করা যায়। নরেন্দ্রে মোদী বলেছিলেন, বিদেশে যেসব কালো টাকা জমা রয়েছে তা উদ্ধার করে আনবেন। তার মানে কি নরেন্দ্র মোদী ওইসব টাকা বিদেশে পাচার করেছিলেন? এই বুদ্ধি নিয়ে উনি রাজনীতি করেন? ২০০৪ সালে সিবিআই ওই মামলাটি নিয়েছিল। টানা ১৮ বছর হয়ে গেল। যদি রাজ্য সরকারের তরফে যদি কোনও অসহযোগিতা থাকতে তাহলে তা  সিবিআই আদালতে তা বলত না? আর ২০০৪ থেকে ২০১১, এই সময়ে তো রাজ্যে সিপিএম সরকার ছিল। এসব বলার জন্যই উনি রোজ হারেন।  

আরও পড়ুন-প্রয়াত পিয়ারলেস গ্রুপের S K Roy; শোকের ছায়া বাংলার ব্যবসায়ীজগতে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.