আরাবুলকে কড়া বার্তা দিল দল

ভাঙড়ের ঘটনায় নাম না করে আরাবুল ইসলামকে কড়া বার্তা দিল দল। তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়্র হঁশিয়ারি আরাবুল কেন, হিংসার সঙ্গে জড়িত কাউকেই রেয়াত করা হবে না।

Updated By: Oct 26, 2014, 07:06 PM IST

ওয়েব ডেস্ক: ভাঙড়ের ঘটনায় নাম না করে আরাবুল ইসলামকে কড়া বার্তা দিল দল। তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়্র হঁশিয়ারি আরাবুল কেন, হিংসার সঙ্গে জড়িত কাউকেই রেয়াত করা হবে না।

অধ্যাপিকাকে জগ ছুঁড়ে মারা থেকে প্রাক্তন মন্ত্রী রেজ্জাক মোল্লার ওপর হামলা। গত দু বছরে বার বার খবরের শিরোনামে আরাবুল ইসলাম।  ভাঙড়ের প্রাক্তন বিধায়কের কীর্তিতে বারবার অস্বস্তিতে পড়তে হয়েছে দলকে। তবে,  আরাবুলের বিরুদ্ধে ব্যবস্থা নেয়নি দল। শনিবার ভাঙড়ের বেঁওতায় দুই তৃণমূল নেতার খুনের ঘটনায় ফের নাম জড়িয়েছে ভাঙড়ের প্রাক্তন বিধায়কের।এবারও কী বহাল তবিয়তে থেকে যাবেন আরাবুল। তৃণমূলের অন্দরেই উঠছিল প্রশ্ন। কিন্তু,এবার  পরিস্থিতি বদলেছে। তৃণমূল মহাসচিবের মন্তব্যে অন্তত তেমন ইঙ্গিত স্পষ্ট।

বিধানসভা ভোটের আর মাত্র বছর দুই বাকি। তার আগে রয়েছে পুরভোট। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে দলের ছাত্র ও যুব সংগঠনকে ঢেলে সাজানো হয়েছে। সংগঠনের দায়িত্বে আনা হয়েছে প্রিয়দর্শিনী মল্লিক, স্বরূপ বিশ্বাস, পূজা পাঁজার মতো দ্বিতীয় প্রজন্মের নেতানেত্রীদের।

.