ট্রাফিক পুলিসকে মারধরের অভিযোগে কাঠগড়ায় তৃণমূলের কাউন্সিলর

কর্তব্যরত ট্রাফিক পুলিসকে মারধরের অভিযোগে কাঠগড়ায় তৃণমূলের কাউন্সিলর। সার্ভে পার্ক থানার সন্তোষপুর লেকের নো পার্কিং জোনে ট্যাক্সি পার্ক করতে গিলে তাকে ফিরিয়ে দেন কর্তব্যরত ট্রাফিক গার্ড। এরপরেই ঘটনাস্থলে আসেন একশ তিন ওয়ার্ডের পুরপিতা সঞ্জয় দাস ও তার দলবল। পুরপিতার বিরুদ্ধে অভিযোগ, কোনো কথা না বলেই কর্তব্যরত ট্রাফিক পুলিস সুকান্ত মুহুরিকে মারধর শুরু করে দেন সঞ্জয় দাস ।

Updated By: Oct 28, 2014, 11:57 PM IST

ওয়েব ডেস্ক: কর্তব্যরত ট্রাফিক পুলিসকে মারধরের অভিযোগে কাঠগড়ায় তৃণমূলের কাউন্সিলর। সার্ভে পার্ক থানার সন্তোষপুর লেকের নো পার্কিং জোনে ট্যাক্সি পার্ক করতে গিলে তাকে ফিরিয়ে দেন কর্তব্যরত ট্রাফিক গার্ড। এরপরেই ঘটনাস্থলে আসেন একশ তিন ওয়ার্ডের পুরপিতা সঞ্জয় দাস ও তার দলবল। পুরপিতার বিরুদ্ধে অভিযোগ, কোনো কথা না বলেই কর্তব্যরত ট্রাফিক পুলিস সুকান্ত মুহুরিকে মারধর শুরু করে দেন সঞ্জয় দাস ।

খবর পেয়ে ঘটনাস্থলে আসেন ট্রাফিক সার্জেন্টরা। মারধরের ছবি মোবাইল ফোনে তুলতে গেলে তাদের ফোন কেড়ে নেওয়া  হয় বলে অভিযোগ। ট্রাফিক সার্জেন্টদের চাকরি ছাড়া করারও   হুমকি দেন পুরপিতা। রাত্রি  আটটা নাগাদ সঞ্জয় দাসের বিরুদ্ধে সার্ভে পার্ক থানায় লিখিত অভিযোগ দায়ের করেন ট্রাপিক সার্জেন্ট মানবেন্দ্র গুপ্তা। মারধরের পর তার বাইকও ভেঙে ফেলা হয় বলে অভিযোগ জানিয়েছেন ওই ট্রাফিক সার্জেন্ট। কাউন্সিলর সঞ্জয়দাসের  বিরুদ্ধে সরকারি কর্মাচারীদের কাজে বাধা ও মারধরের অভিযোগে মামলা রুজু করেছে পুলিস।

.