অভিযোগ,গরীবের টাকায় বাড়ি বানিয়েছেন তৃণমূলের কাউন্সিলর, ক্ষোভ মহেশতলায়

গরীব মানুষের জন্য বরাদ্ধ সরকারি টাকায় কাউন্সিলরদের বাড়ি। অভিযুক্ত মহেশতলা পুরসভার দুই কাউন্সিলর। কেন্দ্রীয় শহরোন্নয়নের বিএসইউপির টাকা পরিবারের সদস্যদের পাইয়ে দেওয়ারও অভিযোগ। উপেক্ষিত  গরীব স্থানীয় বাসিন্দারা।

Updated By: Mar 6, 2015, 04:21 PM IST
অভিযোগ,গরীবের টাকায় বাড়ি বানিয়েছেন তৃণমূলের কাউন্সিলর, ক্ষোভ মহেশতলায়

ওয়েব ডেস্ক:গরীব মানুষের জন্য বরাদ্ধ সরকারি টাকায় কাউন্সিলরদের বাড়ি। অভিযুক্ত মহেশতলা পুরসভার দুই কাউন্সিলর। কেন্দ্রীয় শহরোন্নয়নের বিএসইউপির টাকা পরিবারের সদস্যদের পাইয়ে দেওয়ারও অভিযোগ। উপেক্ষিত  গরীব স্থানীয় বাসিন্দারা।

 কেন্দ্রীয় সরকারের শহরোন্নয়ন দফতরের বেসিক সার্ভিস ফর আর্বান পুওরদের প্রকল্পে রাজ্যকে কোটি কোটি টাকা দেওয়া হয়েছিল।  সেই টাকা পুরসভা মার্ফত গরীব মানুষদের কাছে পৌছয় নিজের জমিতে বাড়ি তৈরি করার জন্য। কিন্তু মাথা গোজার জন্য সত্যি কী সেই গরীব মানুষদের হাতে টাকা পৌছচ্ছে? মহেশতলায় সেই বিএসইউপির টাকায় কাউন্সিলর ও তার আত্মীয়দের বাড়ি তৈরি হওয়ার অভিযোগ উঠল।
মহেশতলা পুরসভার ৩১নম্বর ওয়ার্ডের তৃণমূলের বিদায়ী পুরমাতা অলোকা মাইতি। বিএসইউপির টাকায় বাবার নামে বাড়ি তৈরি করার অভিযোগ উঠল তাঁর নামে। সেই বাড়িতে নিজেই থাকেন অলোকাদেবী। শুধু নিজের বাড়ি নয়। গড়িবের জন্য বরাদ্ধ টাকা দুই আত্মীয়ের জন্য দুটি বাড়ি তৈরি করে দিয়েছেন অলোকাদেবী এমনটাও অভিযোগ উঠেছে।

যদিও মহেশতলা পুরসভার ৩৫ নম্বর ওয়ার্ডের বিদায়ী পুরপিতা জয়ন্ত সর্দার এই নিয়ে কোনও মন্তব্য করতে চাননি। তৃণমূল দক্ষিণ ২৪ পরগনা জেলা সভাপতি শোভন চট্টোপাধ্যায় গোটা ঘটনা খতিয়ে দেখা হবে বলে জানিয়েছেন।

.