আটকানোর চেষ্টা করতেই কনস্টেবলের পায়ের ওপর দিয়ে গাড়ি চালিয়ে দিল বেপরোয়া চালক, ধাক্কায় জখম সিভিকও

অয়ন ঘোষাল

Reported By: অয়ন ঘোষাল | Edited By: সিকান্দর আবু জ়াফর | Updated By: Jul 25, 2020, 01:20 PM IST
আটকানোর চেষ্টা করতেই কনস্টেবলের পায়ের ওপর দিয়ে গাড়ি চালিয়ে দিল বেপরোয়া চালক, ধাক্কায় জখম সিভিকও
ছবি-নিজস্ব

অয়ন ঘোষাল

লকডাউনের বাজারে বেপরোয়া গাড়িকে আটকাতে গিয়ে মারাত্মক জখন হলেন এক পুলিস কনস্টেবল ও এক সিভিক পুলিস। কনস্টেবলের পায়ের ওপর দিয়ে গাড়ি চালিয়ে দিল গাড়ির চালক। গাড়ির ধাক্কায় আহত হলেন এক সিভিক পুলিসও।

আরও পড়ুন-টার্গেট ভারত, চিন-পাকিস্তান মিলে উহানের ল্যাবেই বানাচ্ছে জৈব অস্ত্র! চক্রান্ত ফাঁস

শনিবার সকাল দশটা নাগাদ পরমা আইল্যান্ড থেকে রুবির দিকে মারাত্মক গতিতে আসছিল একটি গাড়ি। গাড়িতে চালক ছাড়াও ছিলেন ২ আরোহী। গাড়িটি আম্বেদকর সেতু পার করে রুবির আসার সময় সেটিকে আটকানোর চেষ্টা করেন তিলজলা থানার ট্রাফিক গার্ডের কনস্টেবল তন্ময় দাস। তাঁর সঙ্গে ছিলেন এক সিভিক পুলিসও।

গাড়িটিকে আটকাতেই সেটি লেনের মধ্যে মুখ ঘুরিয়ে উল্টো দিকে আম্বেদকর সেতুর দিকে পালিয়ে যায়। কিন্তু সেখানে বাধা পেয়ে ফের ট্রাফিক গার্ডের ব্যারিকেডের কাছে ফিরে আসে। তখনই গাড়িটির সামনে পেছনে গার্ডরেল দিয়ে আটকানের চেষ্টা করে পুলিস। তার পরেই বেপরোয়া ওই গাড়ির চালক তন্ময়কে ধাক্কা মারে। তার ডান পায়ের পাতার ওপর দিয়ে গাড়ির চাকা চলে যায়। তন্ময়কে সাহায্য করতে এলে সিভিক পুলিসকেও ধাক্কা মারে গাড়িটি।

আরও পড়ুন-২ জেলায় শূন্য, কিন্তু বাকি রাজ্যে মোট কন্টেইনমেন্ট জোনের সংখ্যা ১০০০ ছাড়াল

ওই ঘটনা দেখে আসপাশের লোকজন ছুটে এসে গাড়িটিকে ধরে ফেলে। গাড়ির চালককে মারধর করা হয়। ভাঙচুর করা হয় গাড়িটি। বাইপাসের ধারে একটি হাসপাতালে তন্ময়কে ভর্তি করা হয়েছে। গ্রেফতার করা হয়েছে ওই চালককে।

.