৬ মাস তৃণমূলে নো এন্ট্রি, 'দলবদলু'দের কড়া বার্তা Sougata-র

রোজ অনেকেই ফিরতে চেয়ে ফোন করছেন: Sougata

Updated By: May 23, 2021, 05:03 PM IST
 ৬ মাস তৃণমূলে নো এন্ট্রি, 'দলবদলু'দের কড়া বার্তা Sougata-র

নিজস্ব প্রতিবেদন: ভোটের আগে তৃণমূল (TMC) ছেড়ে বিজেপিতে (BJP) গিয়েছিলেন অনেক নেতা-কর্মী। তবে কয়েকমাসের মধ্যেই অনেকের মোহভঙ্গের ইঙ্গিত মিলছে। ইতিমধ্যে পুরোনো দলে ফিরতে চেয়ে আবেদন করেছেন। সেই সমস্ত দলবদলুদের এবার কড়া বার্তা দিলেন তৃণমূল সাংসদ সৌগত রায় (Sougata Roy)। সাফ জানালেন, দলবদলুদের আগামী ছ’মাস দলে না ফেরানো উচিত। এতে কর্মীদের মনোবল ভেঙে যেতে পারে।

আরও পড়ুন: অঞ্জন চলে যাওয়ায় বাংলা সংবাদমাধ্যমে একটা বড় শূন্যতা তৈরি হল

এদিন দমদমের তৃণমূল সাংসদ বলেন, “আমাকে রোজ অনেকেই ফোন করছে। আমি ব্যক্তিগত ভাবে ৬ মাস মনিটরিং করার পক্ষে। ৬ মাস কেউ ঢুকবে না। রাতারাতি বলছে ফিরে আসবে। এতে যে কর্মীগুলো জান লাগিয়ে লড়েছে, তাঁরা হতাশ হবে।” এখানেই শেষ নয়, বিজেপিকেও (BJP) নিশানা করেন দমদমের সাংসদ। তিনি অভিযোগ করেন, ভোটের আগে বিজেপি টাকা-পয়সা ও গুন্ডা দিয়ে তৃণমূল কর্মীদের উপর অনেক অত্যাচার করেছে।

আরও পড়ুন: Malda জেলা পরিষদে সমীকরণ বদলের ইঙ্গিত, তৃণমূলে ফিরতে চান ৬ দলবদলু সদস্য

তৃণমূলে ফিরতে চেয়ে শনিবারই টুইট করেন সাতগাছির প্রাক্তন বিধায়ক সোনালি গুহ (Sonali Guha)। তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) উদ্দেশ্য করে একটি চিঠি টুইট করেন তিনি। । যেখানে লেখেন, বিজেপিতে তিনি মানিয়ে নিতে পারছেন না। মাছ যেমন জল ছাড়া বাঁচে না, তেমন তিনিও তৃণমূলকে ছেড়ে বাঁচবেন না। মমতা বন্দ্যোপাধ্যায়ের যেন তাঁকে নিজের স্নেহতলে ফিরিয়ে নেন। সোনালি গুহর পর রবিবার মালদা জেলা পরিষদের কর্মাধ্যক্ষ সরলা মুর্মু-সহ আরও ছয় সদস্যও তৃণমূলে ফিরতে চেয়েছেন। ইতিমধ্যে জেলা ও রাজ্য নেতৃত্বের সঙ্গে যোগাযোগও করেছেন তাঁরা। তবে সৌগত রায়ের (Sougata Roy) রবিবারের বক্তব্য ওই সমস্ত দলবদলু, যাঁরা আবার শাসকদলে ফিরতে চান, তাঁদের আশাহত করবে বলেই মনে করছে রাজনৈতিক মহল।   

.