'মৌলিক সুবিধাটুকুই মানুষ পাচ্ছে না, আমি ব্যথিত', আমফান পরবর্তী পরিস্থিতিতে ফের সরকারকে খোঁচা রাজ্যপালের

"রাজ্যপালের সঙ্গে যোগাযোগ রাখলে, সেনার সাহায্য আরও তিন দিন আগে নেওয়া যেত।"

Updated By: May 24, 2020, 09:22 AM IST
'মৌলিক সুবিধাটুকুই মানুষ পাচ্ছে না, আমি ব্যথিত', আমফান পরবর্তী পরিস্থিতিতে ফের সরকারকে খোঁচা রাজ্যপালের

নিজস্ব প্রতিবেদন: আমফান পরবর্তী পরিস্থিতিতে রাজ্যবাসীর অবস্থা নিয়ে ফের সরকারকে খোঁচা দিয়ে টুইট করলেন রাজ্যপাল। "মানুষ বেঁচে থাকার সামান্য মৌলিক অধিকারটুকু পাচ্ছে না", সকালে নিজের টুইটার হ্যান্ডেলে পোস্ট করলেন তিনি। 

ঘূর্ণিঝড়ে বিধ্বস্ত গোটা রাজ্য। লণ্ডভণ্ড উপকূলীয় এলাকাগুলি, বিদ্যুত্ পরিষেবা ব্যহত রাজ্যের বেশিরভাগ জায়গায়। এমনকি মোবাইলের নেটওয়ার্কও কাজ করছে না সর্বত্র। জল, বিদ্যুতের দাবিতে প্রতিনিয়ত বিক্ষোভ চলছে জেলাগুলিতে। পরিস্থিতি মোকাবিলায় কোমর বেঁধে নেমেছে রাজ্য সরকার। এরই মধ্যে খোঁচা দিয়ে টুইট করলেন রাজ্যপাল জগদীপ ধনখড়।

তিনি বললেন, "মানুষ ন্যূনতম পরিষেবা পাচ্ছে না। মানুষ অত্যন্ত দুর্দশার মধ্যে দিন কাটাচ্ছে। এসব দেখে আমি ব্যথিত।" তিনি আরও বলেন, "সরকারের কাছে আমার আর্জি, সরকারি সমস্ত সংস্থাগুলি অবিলম্বে সমস্ত শক্তি দিয়ে পরিষেবা চালু করুক।" পাশাপাশি তিনি রাজ্যবাসীর কাছে আবেদন করেছেন, এই কঠিন সময়ে নিজেদের ধৈর্য্য রাখার। সকলেই যাতে সংযত হয়ে পরিস্থিতির মোকাবিলা করেন তাঁর আবেদন করেছেন তিনি।

এদিকে, শহরের বিভিন্ন প্রান্তে উপড়ে পড়া গাছ কাটতে সেনার সাহায্য নেওয়া ঘিরেও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে খোঁচা দেন তিনি। বলেন, "রাজ্যপালের সঙ্গে যোগাযোগ রাখলে, সেনার সাহায্য আরও তিন দিন আগে নেওয়া যেত।"

আরও পড়ুন, আমফান বিপর্যয়: বিদ্যুতের দাবিতে জনতা-পুলিস খণ্ডযুদ্ধ আক্রায়, বাইকে আগুন, পাল্টা লাঠিচার্জ

.