ঠাকুরপুকুর কাণ্ডে গ্রেফতার অভিযুক্ত

ঠাকুরপুকুর ধর্ষণকাণ্ডে অভিযুক্ত যুবককে গ্রেফতার করল পুলিস। বৃহস্পতিবার বিহারের মোতিহারি থেকে অভিযুক্ত বিজয় মাহাতোকে গ্রেফতার করা হয়। অভিযোগ, বড়দিনের আগের রাতে বাসের মধ্যে এক ভবঘুরে মহিলাকে ধর্ষণের চেষ্টা করে বিজয় যাদব। ঘটনার পরই এলাকা ছেড়ে পালিয়ে যায় সে।দিল্লির বাসে তরুণীর গণধর্ষণের ঘটনায় একদিকে উত্তাল গোটা দেশ। তার মাঝেই বাসের ভেতর এক ভবঘুরে মহিলাকে ধর্ষণের চেষ্টার অভিযোগ ওঠে কলকাতায়।

Updated By: Dec 28, 2012, 11:00 AM IST

ঠাকুরপুকুর ধর্ষণকাণ্ডে অভিযুক্ত যুবককে গ্রেফতার করল পুলিস। বৃহস্পতিবার বিহারের মোতিহারি থেকে অভিযুক্ত বিজয় মাহাতোকে গ্রেফতার করা হয়। অভিযোগ, বড়দিনের আগের রাতে বাসের মধ্যে এক ভবঘুরে মহিলাকে ধর্ষণের চেষ্টা করে বিজয় মাহাতো। ঘটনার পরই এলাকা ছেড়ে পালিয়ে যায় সে।দিল্লির বাসে তরুণীর গণধর্ষণের ঘটনায় একদিকে উত্তাল গোটা দেশ। তার মাঝেই বাসের ভেতর এক ভবঘুরে মহিলাকে ধর্ষণের চেষ্টার অভিযোগ ওঠে কলকাতায়।
সোমবার রাতে ঠাকুরপুকুরের কদমতলায় দাঁড়িয়ে থাকা বাসের মধ্যে মানসিক ভারসাম্যহীন ভবঘুরে মহিলাকে এক মদ্যপ যুবক ধর্ষণের চেষ্টা করে বলে অভিযোগ। স্থানীয় বাসিন্দাদের দাবি, ওই যুবককে ধরে  ফেলে পুলিসের হাতে তুলে দেন তারা। কিন্তু পুলিসের হেফাজত থেকেই উধাও হয় অভিযুক্ত। তবে ঠাকুরপুকুর থানার দাবি, পুলিসকর্মীরা ঘটনাস্থলে পৌঁছনোর আগেই পালিয়ে যায় ওই যুবক। 
পরে পুলিস জানতে পারে, অভিযুক্তের নাম বিজয় মাহাতো। বৃহস্পতিবার বিহারের মোতিহারি থেকে অভিযুক্ত বিজয় মাহাতোকে গ্রেফতার করে পুলিস।

.