পুলিসকর্মী ও ট্যাক্সিচালককে মারধর, গ্রেফতার তরুণীও

জনতার চাপে শেষমেশ ট্যাক্সিচালক ও পুলিসকর্মীকে মারধরের অভিযোগে তরুণীকেও গ্রেফতার করল গড়িয়াহাট থানার পুলিস। শনিবার রাত ১২টা নাগাদ বিজন সেতুর কাছে এক ট্যাক্সিচালককে মারধরের অভিযোগ গ্রেফতার করা হয় ৪ যুবককে।

Updated By: Apr 22, 2012, 09:13 AM IST

জনতার চাপে শেষমেশ ট্যাক্সিচালক ও পুলিসকর্মীকে মারধরের অভিযোগে তরুণীকে গ্রেফতার করল গড়িয়াহাট থানার পুলিস। শনিবার রাত ১২টা নাগাদ বিজন সেতুর কাছে এক ট্যাক্সিচালককে মারধরের অভিযোগ গ্রেফতার করা হয় ৪ যুবককে। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, যুবকদের সঙ্গে ছিলেন এক তরুণী। মদ্যপ অবস্থায় থাকা ওই তরুণীই ট্যাক্সিচালক ও কর্তব্যরত পুলিসকর্মীকে মারধর করেছেন। তরুণীর বাবা পুলিসে কর্মরত হওয়ার কারণে তাঁকে গ্রেফতার করেনি পুলিস।  
ঘটনায় পুলিসের বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগে ও তরুণীকে গ্রেফতারের দাবিতে গড়িয়াহাট থানায় বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দারা। বিজন সেতুর কাছে ট্যাক্সি ধরাকে কেন্দ্র করেই ঘটনার সূত্রপাত। ট্যাক্সিচালক অরুপ দাস ৫ জনকে ট্যাক্সিতে নিতে অস্বীকার করেন। জানা গিয়েছে, মদ্যপ থাকার ফলেই যাত্রীদের ট্যাক্সিতে তুলতে চাননি তিনি। এরপরই দলের  মধ্যে থাকা তরুণী তাঁকে মারধর শুরু করেন । পুলিসকর্মীরা বিষয়টি মেটানোর জন্য উদ্যোগী হলে কর্তব্যরত এক এএসআইকেও ওই তরুণী মারধর করেন।
এরপরই গড়িয়াহাট থানায় বিক্ষোভ শুরু করেন স্থানীয় বাসিন্দারা। ট্যাক্সিচালকের বিরুদ্ধে যাত্রীকে ফিরিয়ে দেওয়ার অভিযোগ জানিয়েছেন তরুণীও।  

.