Abhijit Ganguly Controversy: 'কমিশন সিদ্ধান্ত অবৈধ', কেন্দ্রীয় সংস্থাকে দিয়ে তদন্তের দাবিতে হাইকোর্টে অভিজিৎ!

মুখ্য়মন্ত্রী সম্পর্কে কুৎসিত মন্তব্যে 'সেন্সর'। কমিশনের নির্দেশ, ২৪ ঘণ্টার জন্য তমলুকের বিজেপি প্রার্থীকে প্রচার থেকে বিরত থাকতে হবে অথবার আগেই শেষ করতে হবে প্রচার। মঙ্গলবার বিকেল পাঁচটা থেকে বুধবার বিকেল পাঁচটা পর্যন্ত কোনও প্রচার করতে পারবেন না তিনি। 

Updated By: May 23, 2024, 05:33 PM IST
Abhijit Ganguly Controversy: 'কমিশন সিদ্ধান্ত অবৈধ', কেন্দ্রীয় সংস্থাকে দিয়ে তদন্তের দাবিতে হাইকোর্টে অভিজিৎ!

অর্ণবাংশু নিয়োগী: মুখ্য়মন্ত্রী সম্পর্কে কুৎসিত মন্তব্যে 'সেন্সর'। স্রেফ কমিশনে সিদ্ধান্তকে চ্যালেঞ্জ নয়, হাইকোর্টে কেন্দ্রীয় সংস্থাকে দিয়ে তদন্তের আর্জি জানালেন  অভিজিৎ গঙ্গোপাধ্য়ায়। তমলুকের বিজেপি প্রার্থীর মতে, 'কমিশন যে পর্যবেক্ষণ দিয়েছে, তা আদর্শ নির্বাচনী বিধির বাইরে। অপমান ও মানহানির অভিযোগ পদক্ষেপ নেওয়া হোক'।

আরও পড়ুন:  Bangladesh MP Murder: 'খুনিদের' নিষিদ্ধ যৌনতার খোঁজ! MP হত্যায় নজরে এবার অ্যাপ ক্যাব...

ঘটনাটি ঠিক কী? হাইকোর্টে প্রাক্তন নয়, এখন বিজেপি প্রার্থী।  ভোট-প্রচার ফের অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের নিশানায় মুখ্যমন্ত্রী।  হলদিয়া এক জনসভায় তিনি বলেন, রেখা পাত্রকে কেনা হয়েছিল ২০০০ টাকায়? মমতা ব্য়ানার্জি তুমি কত টাকায় বিক্রি হও'? 

বসিরহাট কেন্দ্রে এবার বিজেপি প্রার্থী এই রেখা পাত্র। সন্দেশখালিকাণ্ডে নাম জড়িয়েছেন তাঁর। কীভাবে? বেশ কয়েকটি গোপন ভিডিয়ো প্রকাশ্যে চলে এসেছে। ভিডিয়োগুলি সত্যতা যাচাই করেনি জি ২৪ ঘণ্টা। একটি ভিডিয়ো একজনকে বলতে শোনা গিয়েছে, '২০০০ টাকার বিনিময়ে ধর্ষণের অভিযোগ এনেছেন রেখা'! রেখার প্রসঙ্গ টেনেই মুখ্য়মন্ত্রীকে নিশানা করেন তমলুকের বিজেপি প্রার্থী অভিজিৎ।

এই ঘটনায় কড়া পদক্ষেপ করেছে নির্বাচন কমিশন। তৃণমূলের অভিযোগের প্রেক্ষিতে প্রথমে শোকজ করা হয় তমলুকের বিজেপি প্রার্থী। এরপর  মঙ্গলবার কমিশন নির্দেশ দেয়, ২৪ ঘণ্টার জন্য বিজেপি প্রার্থীকে প্রচার থেকে বিরত থাকতে হবে অথবার আগেই শেষ করতে হবে প্রচার। মঙ্গলবার বিকেল পাঁচটা থেকে বুধবার বিকেল পাঁচটা পর্যন্ত কোনও প্রচার করতে পারবেন না অভিজিৎ। 

আরও পড়ুন:  Dev Adhikari | Suvendu Adhikari: 'খারাপ লাগছে! হিরণকে বাঁচাতে শুভেন্দুদা এত নীচে নামবে ভাবিনি'

এর আগে, যেদিন সেন্সর করা হয়েছিল কমিশন, সেদিনই সিদ্ধান্ত পুনর্বিবেচনার আর্জি জানিয়েছিলেন বিজেপি প্রার্থী। এবার মামলা করলেন হাইকোর্টে। মামলা পার্টি করলেন কমিশনের সেক্রেটারি রাজেশ কুমার ও তৃণমূলকে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.