দিল্লিকে সামনে রেখে দিলীপকে খোঁচা সাংসদ স্বপন দাশগুপ্তের, তেড়ে জবাব বিজেপি রাজ্য সভাপতির

"অনেকে অনেক কথা বলবেন, বাস্তবের মাটিতে নেমে কাজ করা উচিত।"

Reported By: অঞ্জন রায় | Edited By: সুদেষ্ণা পাল | Updated By: Feb 13, 2020, 09:13 AM IST
দিল্লিকে সামনে রেখে দিলীপকে খোঁচা সাংসদ স্বপন দাশগুপ্তের, তেড়ে জবাব বিজেপি রাজ্য সভাপতির

নিজস্ব প্রতিবেদন : মোদী, অমিত শাহর মুখ দেখিয়ে নির্বাচন জেতা যায় না। মুখ্যমন্ত্রী পদপ্রার্থীর নাম ঘোষণা করে ভোটে লড়া উচিত। দিল্লি বিধানসভা ভোটের ফলাফল নিয়ে বিজেপি সাংসদ (BJP MP) স্বপন দাশগুপ্তর (Swapan Dasgupta) টুইট ঘিরে দলের অন্দরেই এখন শোরগোল।

দিল্লিতে দলের ভরাডুবির পর বিজেপির কী কী শিক্ষা নেওয়া উচিত তা নিয়েই টুইট করেছেন স্বপন দাশগুপ্ত। তিনি লিখেছন, 'আদর্শগত ইস্যুর পরিবর্ত হিসেবে উন্নয়নমূলক কাজে গুরুত্ব দিতে হবে। শুধু ভোটের আগে নয়, বছরভর মহল্লায় মহল্লায় দলের ইউনিট গড়ে প্রচারকাজ চালাতে হবে। শুধু মোদি, অমিত শা-র মুখ দেখিয়ে নির্বাচন জেতা যায় না। অবশ্যই মুখ্যমন্ত্রী পদপ্রার্থীর নাম ঘোষণা করা উচিত।'

বিজেপি সাংসদের টুইট প্রসঙ্গে অনেকেই মনে করছেন, দিল্লির প্রসঙ্গ তুলে আদতে বাংলার বিধানসভা নির্বাচন নিয়ে বার্তা দিতে চেয়েছেন স্বপন দাশগুপ্ত। নাম না করলেও আসলে বিজেপি সাংসদের টার্গেট দিলীপ ঘোষ (Dilip Ghosh)। পাল্টা জবাব এসেছে বিজেপি রাজ্য সভাপতির কাছ থেকেও।

আরও পড়ুন, লক্ষ্মীবারে যাত্রা শুরু ইস্ট-ওয়েস্ট মেট্রোর, আমন্ত্রিত নন মমতা, অনুষ্ঠান 'বয়কট' রাজ্যের

আরও পড়ুন, দিল্লির হারের জ্বালা বাংলায় জুড়োতে চাইছে বিজেপি, পুরসভা দখলের ছক

স্বপন দাশগুপ্তের টুইট প্রসঙ্গে দিলীপ ঘোষকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, "অনেকে অনেক কথা বলবেন, বাস্তবের মাটিতে নেমে কাজ করা উচিত। আমাদের দলে মুখ্যমন্ত্রী নাম আগে ঘোষণা হয় না। জেতার পর ঠিক হয়।" বিজেপি রাজ্য সভাপতির দাবি, রাজ্যে তাঁদের দলের সাংগঠনিক অবস্থা খুব ভাল। তাঁরা ভালো-ই এগোচ্ছেন। আরও বলেন, "মোদী, অমিত শাহকে নিয়ে যা বলেছেন, তার জবাব কেন্দ্রীয় নেতৃবৃন্দ দেবেন বোধহয়।"

.