শনিবার বিজেপিতে যোগ দিচ্ছেন শুভেন্দু: সূত্র

১৭  তারিখ দিল্লি যাচ্ছেন তিনি।

Updated By: Dec 15, 2020, 02:25 PM IST
শনিবার বিজেপিতে যোগ দিচ্ছেন শুভেন্দু: সূত্র

নিজস্ব প্রতিবেদন:  আর জল্পনা নয়, শেষপর্যন্ত বিজেপিতেই যোগ দিতে চলেছেন শুভেন্দু অধিকারী! ঘনিষ্ঠমহল সূত্রে তেমনই খবর মিলেছে। জানা দিয়েছে. ১৭ ডিসেম্বর দিল্লিতে যাচ্ছেন তিনি। এরপর শনিবার নিজের গড়েই কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের উপস্থিতিতে গেরুয়াশিবিরে যোগ দেবেন শুভেন্দু। 

আরও পড়ুন: 'সবটা মিথ্যে, ১ শতাংশ কাজ,' তৃণমূলের রিপোর্ট কার্ডের পাল্টা বিজেপির ফেল কার্ড!

মঙ্গলবার হলদিয়ায় স্বাধীনতা সংগ্রামী সতীশ সামন্তের জন্মদিন উপলক্ষ্যে একটি অরাজনৈতিক সভা যোগ দেন শুভেন্দু। সেই সভা থেকে কার্যত 'ভোটের লড়াই'-এর  হুঁশিয়ারি দেন তিনি। বলেন, 'আমি ব্যক্তিগত আক্রমণ পছন্দ করি না। যাঁরা পদে আছেন, তাঁদের অনেকেই আমাকে ব্যক্তিগত আক্রমণ করেছেন। সাধারণ মানুষের আঙুলটা এমন জায়গায় পড়বে যে, অনিল বসু, লক্ষণ শেঠদের মতো অবস্থা হবে।' শুভেন্দুর আরও বক্তব্য, 'নন্দীগ্রাম আন্দোলন কোনও দল বা ব্যক্তির আন্দোলন ছিল না। মানুষের আন্দোলন ছিল। সেই আন্দোলনে জয়ী হয়েছেন মানুষই।' রাজ্যের 'গণতন্ত্র ফেরানো'র ডাক দিয়ে শুভেন্দু বলেন, 'আমি মন্ত্রিত্ব ছেড়েছি। তাও আমার সভায় মানুষের সভায় আসেন। এই যে এত মানুষ এসেছেন, তাঁদের কংগ্রেস, সিপিএম বা বিজেপি আনেনি। মানুষের সঙ্গে আমার সম্পর্ক এত সহজে ভাঙা যাবে না।'

আরও পড়ুন: হাসপাতাল থেকে ছাড়া পেলেন বুদ্ধদেব ভট্টাচার্য

শুভেন্দুর অভিযোগ, এদিন হলদিয়ার সভায় আসতে তাঁকে বাধা দেওয়া হয়েছে। তিনি বলেন, 'আমি অনেক লড়াইয়ের সাক্ষী। নন্দীগ্রাম, জঙ্গলমহল মিলিয়ে ১১ বার হামলা করেছে। কিন্তু জনশক্তি, যুবশক্তি, মাতৃশক্তি আমাকে ঠিক জায়গায় পৌঁছে দিয়েছে। শুভেন্দু অধিকারী কোনও পদে লোভ দেখায়নি। ভালো কাজের জন্য লড়ব। বেকারদের কর্মসংস্থানের জন্য লড়ব। কৃষকদের অধিকারের জন্য লড়ব।'  আগামী দিনে হলদিয়া বন্দর প্রয়াত স্বাধীনতা সংগ্রামী সতীশ সামন্তের নামে করার উদ্যোগ নেওয়া হবে বলে জানিয়েছেন শুভেন্দু।

.