Rampurhat Arson: 'কয়েকদিনেই বুঝতে পারবেন, যা করার আমি করছি', শুভেন্দুদের বললেন রাজ্যপাল!

শুভেন্দু জানান, রাজ্যাপাল জানিয়েছেন গোটা বিষয়টি নিয়ে তিনি উদ্বিগ্ন

Updated By: Mar 22, 2022, 05:42 PM IST
Rampurhat Arson: 'কয়েকদিনেই বুঝতে পারবেন, যা করার আমি করছি', শুভেন্দুদের বললেন রাজ্যপাল!

নিজস্ব প্রতিবেদন: রামপুরহাটে উপপ্রধানের খুন, অগ্নিসংযোগ ও ৮ জনের মৃত্যুর ঘটনায় কেন্দ্রীয় সরকারের হস্তক্ষেপের দাবিতে রাজভবনে গিয়ে রাজ্যপালের সঙ্গে কথা বললেন বিজেপি বিধায়করা। নেতৃত্বে ছিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। বিধানসভা থেকে মিছিল করে রাজভবনে গিয়ে রাজ্যপালের সঙ্গে ভিডিয়ো কন্ফারেন্স কথা বলেন বিজেপি বিধায়করা। কারণ রাজ্যপাল এখন দার্জিলিংয়ে।

রাজ্যপালের সঙ্গে সাক্ষাত করে বেরিয়ে এসে শুভেন্দু অধিকারী বলেন, রাজ্যপালকে বলেছি, আপনি রাজ্যের সাংবিধানিক প্রধান। কেন্দ্রকে বলুন, এখানে ব্যবস্থা নিতে। সংবিধানের ৩৫৬ ধারাও রয়েছে, ৩৫৫ ধারাও রয়েছে। বোমা বিস্ফোরণের ক্ষেত্রে এনআইএ-কেও কাজ লাগাতে পারে কেন্দ্র। এই আইন তাদের হাতে রয়েছে। এছাড়াও সংখ্যালঘুদের উপরে আক্রমণ হলে স্পেশাল অ্যাক্টে ব্যবস্থা নিতে পারে কেন্দ্র। রাজ্যপালকে বলেছি, আর আপিল নয়, মিডিয়া, সোশ্যাল মিডিয়ায় আপিল নয়, এবার উপযুক্ত ব্যবস্থা নেওয়ার সময়। 

শুভেন্দু জানান, রাজ্যাপাল জানিয়েছেন গোটা বিষয়টি নিয়ে তিনি উদ্বিগ্ন। উনি আরও বলেন, আমি যা করার তা করছি। আপনারা কয়েক দিনের মধ্যে তা বুঝতে পারবেন। রাজ্যপালকে অনুরোধ করেছি, ভোট পরবর্তী অশান্তির সময়ে আপনি যেমন শরনার্থী শিবিরে গিয়েছিলেন তেমনি রামপুরহাটেও চলুন। নিজের চোখে বাংলার আইনশৃঙ্খলা দেখে আসবেন। রাজ্যপাল কথা দিয়েছেন তিনি রামপুরহাটে যাওয়ার পরিকল্পনা করবেন। 

রাজ্যের আইন শৃঙ্খলা নিয়ে শুভেন্দু আরও বলেন, এরাজ্যের মন্ত্রী বলেন, গোলাগুলি তো দু-একটা চলবেই। তা নাহলে পুলিস প্রশাসন উঠে যাবে। এরাজ্যে এক সপ্তাহে ২৬টা মার্ডার হয়েছে। মুখ্যমন্ত্রীর লজ্জা থাকা উচিত।  

আরও পড়ুন-Rampurhat Arson: রাজ্যকে ৭২ ঘণ্টা সময় দিল কেন্দ্র, রামপুরহাটকাণ্ডে রিপোর্ট তলব স্বরাষ্ট্রমন্ত্রকের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.