Video: আশুতোষ কলেজে পড়ুয়াদের দিকে তেড়ে গেলেন Suvendu

কোনওমতে পরিস্থিতি সামাল দিলেন নিরাপত্তারক্ষী। 

Updated By: Feb 14, 2022, 04:33 PM IST
Video:  আশুতোষ কলেজে পড়ুয়াদের দিকে তেড়ে গেলেন Suvendu

নিজস্ব প্রতিবেদন: পুরভোটে (Municipal Election 2022) সবুজ ঝড়। ৪ পুরসভায় ভরাডুবির পর মেজাজ হারালেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। কলকাতার আশুতোষ কলেজে (Asutosh College) গাড়ি থেকে নেমে তেড়ে গেলেন পড়ুয়াদের দিকে! কোনওমতে পরিস্থিতি সামাল দিলেন নিরাপত্তারক্ষী ও পুলিসকর্মীরা।

এদিন কলকাতায় পুলওয়ামা শহিদ দিবস উপলক্ষে শ্রদ্ধাঞ্জলী অনুষ্ঠান আয়োজন করে শ্যামাপ্রসাদ অনুশীলন কেন্দ্র পরিচালন সমিতি। কোথায়? আশুতোষ কলেজের বাইরে। সেই অনুষ্ঠানে যোগ দিতে যান শুভেন্দু অধিকারী। কিন্তু যখন অনুষ্ঠানস্থলে পৌঁছন, তখন বিরোধী দলনেতাকে কার্যত ঘিরে ধরে স্লোগান দিতে থাকেন প্রায় শতাধিক পড়ুয়া। আর তাতেই ঘটে বিপত্তি।

 

 

কেন? বিক্ষোভের মুখে পড়ে তড়িঘড়ি চলে যান শুভেন্দু। কিন্তু যাওয়ার সময়ে গাড়ি জানলা থেকে হাত তুলে পড়ুয়াদের চড় দেখান তিনি। এমনকী, এক সময়ে গাড়ি থেকে নেমে বিক্ষোভকারীদের দিকে তেড়ে যেতেও দেখা যায় বিরোধী দলনেতাকে। কোনওমতে তাঁকে নিরস্ত্র করেন নিরাপত্তারক্ষী। পরিস্থিতি সামাল দিতে আসরে নামে পুলিসও।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.