Suvendu: সিঙ্গল বেঞ্চের রক্ষাকবচ-রায়কে চ্যালেঞ্জ করে ডিভিশন বেঞ্চে যাচ্ছে রাজ্য

২০১৮ সালের অক্টোবরে শুভেন্দু অধিকারীর প্রাক্তন দেহরক্ষী শুভব্রত চক্রবর্তীর রহস্যমৃত্যুর ঘটনায় ৩ বছর পর কেন এফআইআর করা হল সেই প্রশ্ন তুলেছে কলকাতা হাইকোর্ট।   

Updated By: Sep 6, 2021, 05:30 PM IST
Suvendu: সিঙ্গল বেঞ্চের রক্ষাকবচ-রায়কে চ্যালেঞ্জ করে ডিভিশন বেঞ্চে যাচ্ছে রাজ্য

নিজস্ব প্রতিবেদন: শুভেন্দুর বিরুদ্ধে পাঁচ মামলায় রক্ষাকবচ দিয়েছে কলকাতা হাইকোর্ট (Calcutta High Court)। সেই রায় চ্যালেঞ্জ করে উচ্চতর বেঞ্চে আপিল করতে চলেছে রাজ্য সরকার। এমনটাই সূত্রের খবর।   

২০১৮ সালের অক্টোবরে শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) প্রাক্তন দেহরক্ষী শুভব্রত চক্রবর্তীর রহস্যমৃত্যুর ঘটনায় ৩ বছর পর কেন এফআইআর করা হল, সেই প্রশ্ন তুলেছে কলকাতা হাইকোর্টের সিঙ্গল বেঞ্চের বিচারপতি রাজশেখর মানথা। নন্দীগ্রামে মারধর, তমলুকের পুলিস সুপারকে হুমকি ও পাশকুড়া ছিনতাই মামলায় স্থগিতাদেশের নির্দেশ দিয়েছে আদালত। দেহরক্ষীর রহস্যমৃত্যু ও মানিকতলা চাকরি প্রতারণা মামলায় তদন্ত চলবে। কিন্তু কড়া পদক্ষেপ করতে পারবেন না তদন্তকারীরা। আদালতের নির্দেশ,  বিরোধী দলনেতার পছন্দমতো জায়গায় গিয়ে বয়ান নথিভুক্ত করতে হবে তদন্তকারীদের। 

হাইকোর্টের সিঙ্গল বেঞ্চের রায়ে সরকার খুশি নয় বলে খবর। সূত্র মারফৎ জানা গিয়েছে, সিঙ্গল বেঞ্চের রায় চ্যালেঞ্জ করে ডিভিশন বেঞ্চে যেতে চলেছে রাজ্য সরকার।  

আরও পড়ুন- Suvendu-র বিরুদ্ধে তিন মামলায় স্থগিতাদেশ, বাকি দু'টিতে কড়া ব্যবস্থা নয়: হাইকোর্ট

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.