Suvendu Adhikari: উত্সবে মানুষের সঙ্গে থাকব, কাল থেকে অধিবেশনে আসব না: শুভেন্দু অধিকারী

সোমবার থেকে বিধানসভার অধিবেশন চলবে আগামী ১৮ নভেম্বর পর্যন্ত। তাহলে কি একেবারেই এই অধিবেশনে থাকবে না বিজেপি

Updated By: Nov 1, 2021, 06:07 PM IST
Suvendu Adhikari: উত্সবে মানুষের সঙ্গে থাকব, কাল থেকে অধিবেশনে আসব না: শুভেন্দু অধিকারী

নিজস্ব প্রতিবেদন: আগেও জানিয়েছিলেন। এবার ফের বললেন। মঙ্গলবার থেকে রাজ্য বিধানসভার অধিবেশনে যোগ দিচ্ছে না বিজেপি। সাংবাদিক সম্মেলনে এনিয়ে সাফ জানিয়ে দিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

উল্লেখ্য, এর আগে বিজেপির তরফে জানিয়ে দেওয়া হয়, অধিবেশের প্রথম দুদিন বিধানসভায় থাকবে বিজেপি। কিন্তু অধিবেশনের সময়ে উত্সব থাকলে বিধানসভায় যাবে না বিজেপি বিধায়করা। সোমবার শুভেন্দু অধিকারী বলেন, আজ বিধানসভা অধিবেশনের প্রথম দিনে বিজেপির ৬৮ বিধায়ক অংশ নেন। তবে কাল থেকে আর বিধানসভায় আমরা আসব না।

আরও পড়ুন-Sunderbans:  বাঘে-মানুষে লড়াই, জঙ্গল থেকে বেঁচে ফিরলেন মহিলা

কেন অধিবেশনে যোগ দেবে না গেরুয়া শিবির? শুভেন্দু জানিয়েছেন, উত্সবের দিনগুলিতে আমরা মানুষের পাশে থাকব। লক্ষ্মীপুজো, ধনতেরাস, কালীপুজো, দীপাবলী, ছটপুজো, গরুকুটাই, জগধাত্রী পুজোর সময় আমরা এলাকায় থাকব। উত্সব পালন করব। উত্সব সংঘটিত করব। মানুষের সঙ্গে থাকব।

সোমবার থেকে বিধানসভার অধিবেশন চলবে আগামী ১৮ নভেম্বর পর্যন্ত। তাহলে কি একেবারেই এই অধিবেশনে থাকবে না বিজেপি? শুভেন্দু জানিয়েছেন, সরকার পক্ষে যদি অধিবেশন চালান তাহলে ১৬,১৭ ও ১৮ নভেম্বর বিধানসভায় আমরা যাব।

এদিকে শাসক দলের তরফে জানানো হয়েছে উত্সবের দিনগুলিকে বাদ দিয়ে অন্য দিনগুলিতে যেভাবে অধিবেশনের কাজকর্ম ঠিক করা রয়েছে সেভাবেই অধিবেশন চলবে।

আরও পড়ুন- কালীপুজোয় বাজি পুরোপুরি নিষিদ্ধ নয়, হাইকোর্টের রায় খারিজ করে জানাল সুপ্রিম কোর্ট      

শুভেন্দু আরও বলেন, সোমবার শোক প্রস্তাবের আগে আমরা বিধানসভার অধ্যক্ষের কাছে মেল করেছিলাম। ওই মেলে বলেছিলাম, আমরা বাঙালি। আমাদের সবচেয়ে বড় উত্সব হল দুর্গা পুজো। এই পুজো করতে গিয়ে বাংলাদেশে ৯ জনের মৃত্যু হয়েছে। তাদের নাম শোক প্রস্তাবে রাখতে হবে। তা রাখা হয়নি। এর প্রতিবারে বিধানসভা বাইরে মিছিল করেছি। এই সরকার জগধাত্রী পুজোর দিন অধিবেশন রেখেছে। কমিউনিস্টরাও এমন করেনি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.