মুখ্যমন্ত্রীকে গ্রেফতারের দাবি করলেন বিরোধী দলনেতা

সারদাকাণ্ডে এখনও পর্যন্ত যারা গ্রেফতার হয়েছেন তাঁরা নেহাতই চুনোপুঁটি। আসল রাঘব বোয়ালের কাছে এখনও পৌছতেই পারেননি তদন্তকারীরা। সারদাকাণ্ডে ফের শাসকদলের শীর্ষনেতৃত্বের বিরুদ্ধে তোপ দেগে আজ এই মন্তব্য করলেন বিরোধী দলনেতা সূর্যকান্ত মিশ্র। একইসঙ্গে মুখ্যমন্ত্রীকে গ্রেফতারের দাবি করেছেন বিরোধী দলনেতা।

Updated By: Sep 14, 2014, 07:54 PM IST
মুখ্যমন্ত্রীকে গ্রেফতারের দাবি করলেন বিরোধী দলনেতা

ওয়েব ডেস্ক: সারদাকাণ্ডে এখনও পর্যন্ত যারা গ্রেফতার হয়েছেন তাঁরা নেহাতই চুনোপুঁটি। আসল রাঘব বোয়ালের কাছে এখনও পৌছতেই পারেননি তদন্তকারীরা। সারদাকাণ্ডে ফের শাসকদলের শীর্ষনেতৃত্বের বিরুদ্ধে তোপ দেগে আজ এই মন্তব্য করলেন বিরোধী দলনেতা সূর্যকান্ত মিশ্র। একইসঙ্গে মুখ্যমন্ত্রীকে গ্রেফতারের দাবি করেছেন বিরোধী দলনেতা।

এদিকে, শনিবার সুরেন্দ্রনাথ কলেজে এসএফআই কর্মীদের উপর হামলার প্রতিবাদে পথে নামল সিপিআইএম। আজ শিয়ালদহ অঞ্চলে প্রতিবাদ মিছিল করেন সিপিআইএম কর্মী সমর্থকরা। মিছিলের শেষে  সুরেন্দ্র নাথ কলেজের সামনে বেশ কিছুক্ষণ পথ অবরোধ করে বামেরা।

মিছিলে ছিলেন চৌরঙ্গির বাম প্রার্থী ফৈয়াজ আহমেদ খান সিপিআইএম নেতা অনাদি সাহু।  পুলিসের বিরুদ্ধে নিস্ক্রিয়তার অভিযোগ এনেছেন তাঁরা।গতকাল সুরেন্দ্রনাথ কলেজে  ভাঙচুর করা হয় সিপিআইএমের বুথ। ওই হামলায় আহত হন এসএফআই  নেত্রী ডোনা গুপ্ত।  বন্দুকের বাঁট দিয়ে আঘাত করা হয় তাঁকে এবং তাঁর সঙ্গে থাকা অনন্যাকে।  মেডিক্যাল কলেজ হাসপাতালে দুজনের চিকিত্সা চলছে।  আজ ডোনা ও অনন্যাকে হাসপাতালে দেখতে যান গণতান্ত্রিক মহিলা সমিতি নেতৃত্ব।

.