Sukanta Majumdar: 'আজই বড় কিছু হতে পারে, নজর রাখুন', সুকান্তর ইঙ্গিতপূর্ণ মন্তব্যে তোলপাড়

Sukanta Majumdar: সুকান্ত মজুমদার বলেন, 'দিদি-মোদীর কোনও সেটিং হয়নি। কোনও বোঝাপড়া নেই। তার প্রমাণ হচ্ছে, ইতিমধ্যেই একাধিক বড় নেতা গ্রেফতার হয়েছেন। আগামীদিনে আরও কিছু যাবে বলে মনে হচ্ছে!' 

Updated By: Sep 2, 2022, 04:05 PM IST
Sukanta Majumdar: 'আজই বড় কিছু হতে পারে, নজর রাখুন', সুকান্তর ইঙ্গিতপূর্ণ মন্তব্যে তোলপাড়
নিজস্ব চিত্র

মৈত্রেয়ী ভট্টাচার্য: 'আজই বড় কিছু হতে পারে। নজর রাখুন।' ইঙ্গিতপূর্ণ মন্তব্য বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের। আর তাঁর এই মন্তব্য ঘিরেই শুরু হয়ে গিয়েছে শোরগোল। কীসের ইঙ্গিত সুকান্ত মজুমদারের? তাঁর মন্তব্য উসকে দিচ্ছে নানাবিধ জল্পনা। একইসঙ্গে তিনি আরও বলেন, 'দিদি-মোদীর সেটিং তত্ত্ব খারিজ। কোথাও কোনও বোঝাপড়া নেই।' এদিন এক সাংবাদিক বৈঠকে এই মন্তব্য করেন বিজেপি রাজ্য সভাপতি।

সাংবাদিক বৈঠকে তাঁকে অধীর চৌধুরীকে নিয়ে প্রশ্ন করা হয়। অধীর চৌধুরীর একটি বক্তব্যের পরিপ্রেক্ষিতে তাঁকে প্রশ্ন করা হয়। যেখানে অধীর চৌধুরী অভিযোগ করছেন যে, 'দিদি-মোদীর সেটিং হয়ে গিয়েছে।' এই বক্তব্যের পরিপ্রেক্ষিতেই সুকান্ত মজুমদার বলেন যে, 'দিদি-মোদীর কোনও সেটিং হয়নি। কোনও বোঝাপড়া নেই। তার প্রমাণ হচ্ছে, ইতিমধ্যেই একাধিক বড় নেতা গ্রেফতার হয়েছেন। দিদি ঘুরে আসার পর পার্থ চট্টোপাধ্য়ায় জেলে গিয়েছেন। দিদির প্রিয় আদরের ভাই কেষ্ট জেলে গিয়েছেন। বোঝাপড়া যদি কিছু থাকত, তাহলে এরা জেলে যেত না। আগামীদিনে আরও কিছু যাবে বলে মনে হচ্ছে! আজকেও বড় কিছু ঘটতে পারে। আপনারা নজর রাখুন।' 

আরও পড়ুন, Abhishek Banerjee: রাজনৈতিক প্রতিহিংসা মেটাতে ইডি-সিবিআই #PuppetsofBJP, অভিষেককে তলবে তৃণমূলের বেনজির আক্রমণ

যার পরই সুকান্ত মজুমদারকে জিজ্ঞাসা করা হয় যে, কেন তিনি এই কথা বললেন তিনি? তাঁর এই মন্তব্যের ব্যাখ্যা চাওয়া হয়। কিন্তু তিনি এর বেশি কিছু খোলসা করেননি। যদিও এই ইঙ্গিতপূর্ণ মন্তব্যের পরই রাজ্য-রাজনীতিতে হই চই পড়ে গিয়েছে। প্রসঙ্গত, কয়লাকাণ্ডে জিজ্ঞাসাবাদের জন্য ইডির তলবে আজই সিজিও কমপ্লেক্সে হাজিরা দিতে পৌঁছেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। সকাল ১১টায় হাজিরার সময় থাকলেও, নির্দিষ্ট সময়ের বেশ কিছুটা আগেই তিনি ইডি দফতরে পৌঁছে যান। ১০টা বেজে ৪৩ মিনিটে পৌঁছে যান তিনি। এরপর সাড়ে ১১টা নাগাদ থেকে তাঁকে জিজ্ঞাসাবাদ করতে শুরু করে ইডির ৫ অফিসারের স্পেশাল টিম। এখনও চলছে জেরা। লাঞ্চ ব্রেকের পর দ্বিতীয় দফার জিজ্ঞাসাবাদ চলছে এখন। ওয়াকিবহল মহলের মতে, সুকান্তের মন্তব্যের ইঙ্গিত কি সেদিকেই...!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.