Recruitment Scam: প্যারোল শেষে জেলে ফিরেই অসুস্থ কালীঘাটের কাকু, নিয়ে যাওয়া হল এসএসকেএম-এ

Recruitment Scam:  নিয়োগ দুর্নীতিতে ধৃত তাপস মণ্ডলের মুখে প্রথম শোনা যায় কালীঘাটের কাকুর নাম। তাপসের দাবি ছিল হুগলির যুব তৃণমূল নেতা কুন্তল ঘোষ তার কাছে টাকা নিতেন তা কালীঘাটের কাকুর কাছে পৌঁছে দেবেন বলে। যদিও কুন্তল ঘোষ কালীঘাটের কাকুর কাছে টাকা পৌঁছে দেওয়ার কথা অস্বীকার করেছেন

Updated By: Jul 17, 2023, 06:20 PM IST
Recruitment Scam: প্যারোল শেষে জেলে ফিরেই অসুস্থ কালীঘাটের কাকু, নিয়ে যাওয়া হল এসএসকেএম-এ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নিয়োগ দুর্নীতিতে জেলে গিয়ে বড় ধাক্কা খেয়েছিলেন কালীঘাটের কাকু ওরফে সুজয়কৃষ্ণ ভদ্র। হারিয়েছিলেন স্ত্রীকে। স্ত্রীর মৃত্যুর কারণ দেখিয়ে প্যারোলে মুক্তি পেয়েছিলেন সুজয়কৃষ্ণ। এবার প্যারোলের সময়সীমা কাটিয়ে প্রসিডেন্সি জেলে ফিরতেই অসুস্থ হয়ে পড়লেন সুজয়কৃষ্ণ।

আরও পড়ুন-গত ২ বার পঞ্চায়েত সদস্য; এবার পেয়েছেন মাত্র ১০২ ভোট, চরম পদক্ষেপ নিলেন সিপিএম প্রার্থী

সোমবার  জেলে আসার কিছুক্ষণের মধ্যেই অসুস্থ হয়ে পড়েন সুজয়কৃষ্ণ। বুকে ব্যথা অনুভব করেন তিনি। জেল হাসাপাতালে তাঁর প্রাথমিক চিকিত্সার পর তাঁকে ভর্তি করা হয় এসএসকেএম হাসপাতালে। সেখানেই তাঁর স্বাস্থ্য পরীক্ষা হয়। নিয়োগ দুর্নীতিকাণ্ডে সুজয়কৃষ্ণকে একাধিকবার জেরা করেছে সিবিআই। তাঁর বাড়িতে তল্লাশি চালিয়ে বহু নথি পাওয়া যায়। তার পরই ফের জেরা করে ইডি। শেষপর্যন্ত তাকে গ্রেফতার করে কেন্দ্রীয় তদন্ত সংস্থা। 

সুজয়কৃষ্ণের গ্রেফতারির পর আরও অসুস্থ হয়ে পড়েন তাঁর স্ত্রী বাণী ভদ্র। এমনিতেই তিনি হৃদরোগের সমস্যা ছিল। শেষপর্যন্ত হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয় বাণী ভদ্রের। স্ত্রীর মৃত্যুর কারণ দেখিয়ে প্যারোলে মুক্তির আবেদন করেন সুজয়কৃষ্ণ। সেই আবেদন মঞ্জুর করে আদালত। স্ত্রী শেষকৃত্য করে ফের জেলে ফিরতেই অসুস্থ হয়ে পড়েন কালীঘাটের কাকু।

নিয়োগ দুর্নীতিতে ধৃত তাপস মণ্ডলের মুখে প্রথম শোনা যায় কালীঘাটের কাকুর নাম। তাপসের দাবি ছিল হুগলির যুব তৃণমূল নেতা কুন্তল ঘোষ তার কাছে টাকা নিতেন তা কালীঘাটের কাকুর কাছে পৌঁছে দেবেন বলে। যদিও কুন্তল ঘোষ কালীঘাটের কাকুর কাছে টাকা পৌঁছে দেওয়ার কথা অস্বীকার করেছেন। তবে তার কথা ফের শোনা যায় নিয়োগ দুর্নীতিতে ধৃত গোপাল দলপতির মুখেও।

স্ত্রীর পারলৌকিক কাজের জন্য ১৬ জুলাই পর্যন্ত প্যারোলে মুক্ত থিলেন সুজয়কৃষ্ণ। সোমবার জেলে ফেরার পর দেখা যায় তার রক্তের চাপ স্থির থাকছে না। অক্সিজেনের মাত্রাও কমছে। জেল হাসপাতালে পরীক্ষার পর তাকে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তার চিকিত্সা চলছে বলে জানা যাচ্ছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.