হাসপাতালে ৩ হেভিওয়েট নেতা, মেডিক্যাল বোর্ড গড়ল SSKM

এই মেডিক্যাল বোর্ডে রয়েছেন বিভিন্ন বিভাগের বিশেষজ্ঞ চিকিত্‍সকরা।

Reported By: | Updated By: May 18, 2021, 09:06 PM IST
হাসপাতালে ৩ হেভিওয়েট নেতা, মেডিক্যাল বোর্ড গড়ল SSKM

নিজস্ব প্রতিবেদন: দু'জন আগেই ভর্তি হয়েছিলেন। বেলা গড়াতে ফের হাসপাতালে আনা হয় আর একজনকেও। মদন-শোভন-সুব্রতের চিকিত্‍সায় তত্‍পরতা তুঙ্গে SSKM-এ। রাজ্যের ৪ হেভিয়েট নেতার জন্য ইতিমধ্যেই মেডিক্যাল বোর্ড গড়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। সেই কমিটিতে রয়েছে মেডিসিন, কার্ডিওলজি, চেস্ট-সহ চারটি বিভাগের বিশেষজ্ঞ চিকিত্‍সকরা।

নারদ মামলায় আইনি লড়াই অব্যাহত এখনও। জামিন রায়ে হাইকোর্টের স্থগিতাদেশের পর সোমবার রাতে পুলিসি প্রহরায় ফিরহাদ হাকিম, সুব্রত মুখোপাধ্যায়, মদন মিত্র ও শোভন চট্টোপাধ্যায়কে আনা হয় প্রেসিডেন্সি সংশোধানাগারে। ভোররাতে সংশোধানাগারে অসুস্থ হয়ে পড়েন মদন মিত্র ও শোভন চট্টোপাধ্যায়। তড়িঘড়ি দু'জনকেই ভর্তি করা হয় SSKM-র উডবার্ন ওয়ার্ডে। হাসপাতাল সূত্রে খবর, মদন মিত্রকে অক্সিজেন দিতে হয়। তাঁর কোভিড পরীক্ষা হয়। হয় চেস্ট এক্স-রেও। দুপুরে কামারহাটি বিধায়কের সঙ্গে দেখা করতে আসেন ছেলে শুভরূপ। নিয়মাফিক রক্ত পরীক্ষা, বুকের এক্স-রে, কোভিড টেস্ট ও এসিজি করা হয় শোভনেরও। 

আরও পড়ুন: প্রেসিডেন্সির চার দেওয়ালে কীভাবে রাত কাটালেন সুব্রত, ফিরহাদ?

সোমবার রাতে সংশোধনাগারে অসুস্থ হয়ে পড়েছিলেন রাজ্যের আর এক মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়ও। তখন তাঁকে SSKM-এ আনা হলেও, পরে ফের পাঠিয়ে দেওয়া হয় সংশোধানাগারে। ঘড়িতে তখন সকাল সাড়ে দশটা। পুলিসের গাড়িতে এদিন ফের হাসপাতালে আসেন সুব্রত। আপাতত নেবুলাইজার দেওয়া হচ্ছে তাঁকে। জানা গিয়েছে, সুব্রত, শোভন ও মদনের শ্বাসকষ্টজনিত সমস্যা রয়েছে। তার উপর মদন মিত্রকে যখন SSKM-এ আনা হয়, তখন তাঁর শরীরের অক্সিজেনের মাত্রা যথেষ্ট কম ছিল। তিনজনেই মূলত বুথে ব্যাথা, সুগার বেড়ে যাওয়ার মতো সমস্যায়ও ভুগছেন। নেতাদের চিকিত্‍সায় চার সদস্যের একটি মেডিক্যাল বোর্ড গড়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

.