স্কুলে মানসিক নির্যাতন, একবালপুরে আত্মঘাতী ছাত্র

একবালপুরের ভূকৈলাস নগরে আত্মঘাতী হলো নবম শ্রেণির এক ছাত্র।মৃতের নাম সুনীল কুমার গুপ্তা। স্কুল কর্তৃপক্ষের বিরুদ্ধে মানসিক নির্যাতনের অভিযোগ এনেছে মৃতের পরিবার। মানসিক নির্যাতন সহ্য করতে না পেরেই সুনীল আত্মঘাতী হয়েছে বলে অভিযোগ। মঙ্গলবারই জওহরলাল নেহরু বিদ্যাপীঠের বিরুদ্ধে দক্ষিণ বন্দর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।  

Updated By: Aug 13, 2014, 11:46 AM IST
স্কুলে  মানসিক নির্যাতন,  একবালপুরে আত্মঘাতী ছাত্র

কলকাতা: একবালপুরের ভূকৈলাস নগরে আত্মঘাতী হলো নবম শ্রেণির এক ছাত্র।মৃতের নাম সুনীল কুমার গুপ্তা। স্কুল কর্তৃপক্ষের বিরুদ্ধে মানসিক নির্যাতনের অভিযোগ এনেছে মৃতের পরিবার। মানসিক নির্যাতন সহ্য করতে না পেরেই সুনীল আত্মঘাতী হয়েছে বলে অভিযোগ। মঙ্গলবারই জওহরলাল নেহরু বিদ্যাপীঠের বিরুদ্ধে দক্ষিণ বন্দর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।  

মঙ্গলবার স্কুলে গার্ডেন কল হয়েছিল। গিয়েছিলেন সুনীলের দাদা। কিন্তু, তাঁর সঙ্গে কথা বলেননি স্কুলের শিক্ষকরা। ফিরে আসেন ওই ছাত্রের দাদা। এরপর বিকেলে খাবার আনতে বাইরে গিয়েছিলেন। ফিরে এসে দেখেন গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হয়েছে ওর ভাই। কিন্তু কেন এভাবে আত্মহত্যা করল নবম শ্রেণীর এই ছাত্রটি?

গোটা ঘটনায় ফের কাঠগড়ায় শহরের নামী স্কুল। একবালপুরের ভূকৈলাস নগরে দাদা ও ভাইয়ের সঙ্গে থাকত সুনীল। দিনের পর দিন স্কুল থেকে ফিরে মনমরা হয়ে থাকত সুনীল। সেই চাপ সহ্য করতে না পেরেই কি আত্মঘাতী হল নবম শ্রেণীর এই ছাত্রটি? পরিবারের তরফে স্কুল কর্তৃপক্ষের বিরুদ্ধে  দক্ষিণ বন্দর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।  

 

.