সার্জ চার্জ বৃদ্ধির দাবি, যাত্রীদের মাঝ রাস্তায় নামিয়ে বিক্ষোভ কর্মসূচি

সার্জিং বাড়ানোর প্রতিবাদ জারি ছিলই। তার সঙ্গে আরও এক গুচ্ছ দাবিতে মঙ্গলবার দেশজুড়ে ধর্মঘটের ডাক দিয়েছিল উবর চালকরা।

Updated By: Oct 30, 2018, 04:56 PM IST
সার্জ চার্জ বৃদ্ধির দাবি,  যাত্রীদের মাঝ রাস্তায় নামিয়ে বিক্ষোভ কর্মসূচি

নিজস্ব প্রতিবেদন: সার্জ চার্জ বাড়ানো সহ একাধিক দাবিতে উবর চালকদের বিক্ষোভ। দেশজুড়ে বন্ধ উবর পরিষেবা।  মাঝরাস্তায় নামিয়ে দেওয়া হল যাত্রীদের।   কলকাতাতেও হয়রানির শিকার হলেন যাত্রীরা।

আরও পড়ুন: খাস বিধাননগরে দিনে দুপুরে CCD-তে ডাকাতি

সার্জিং বাড়ানোর প্রতিবাদ জারি ছিলই। তার সঙ্গে আরও এক গুচ্ছ দাবিতে মঙ্গলবার দেশজুড়ে ধর্মঘটের ডাক দিয়েছিল উবর চালকরা। শুধু উবর চালকরাই নয়, কর্তৃপক্ষের বিরুদ্ধে সরব স্মার্ট ক্যাবের প্রত্যেক চালক। এদিন বেলা ১২ টার পর থেকে গাড়ি চালানো বন্ধ করে দেন তাঁরা। যে সমস্ত গাড়িতে যাত্রী ছিল, তাঁদের নির্দিষ্ট গন্তব্যে পৌঁছানোর বদলে নামিয়ে দেওয়া হয় মাঝরাস্তাতেই।

১৬০ কোটি ব্যয়ে তৈরি হচ্ছে মাঝেরহাটে নতুন ব্রিজ!

উবর চালকদের বিক্ষোভ কর্মসূচির প্রভাব পড়ে কলকাতাতেও। শহরের বিভিন্ন প্রান্তে দেখা যায়, বেলা ১২ টার পর উবর চালকরা যাত্রীদের গাড়ি থেকে নামিয়ে দিয়েছেন। বালিগঞ্জ ফাঁড়ি দফতরের সামনে গাড়ি রেখে বিক্ষোভ দেখান তাঁরা।  দফতরের সামনে দাঁড়িয়ে থাকে সারি সারি গাড়ি।

একই পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধি প্রতিবাদ ও ভাড়া বৃদ্ধির দাবিতে বিক্ষোভ কর্মসূচিতে নেমেছে বেসরকারি বাস সংগঠনগুলি। অফিস টাইমের পর দিনের বাকি সময়টা আর বাস  চালাতে নারাজ তারা। এরফলে দুপুরের পর রাস্তায় বেরিয়ে সমস্যায় পড়তে হচ্ছে যাত্রীদের। তারউপর ওলা, উবর চালকদের বিক্ষোভে এদিন সকাল থেকেই নাজেহাল হতে হয় যাত্রীদের।

.