Suvendu On Mamata: পরস্পর বিরোধী কথা বলছেন, এই প্রথম ভয় পেয়েছেন মমতা: শুভেন্দু

এসএসসির দুর্নীতি সামনে আসার পর মাথা উঁচু করে মানুষের কাছে যাওয়ার ক্ষমতাই হারিয়ে ফেলেছেন মমতা। উনি বোঝাতে চেয়েছেন দল জড়়িত নয়

Updated By: Jul 25, 2022, 06:25 PM IST
Suvendu On Mamata: পরস্পর বিরোধী কথা বলছেন, এই প্রথম ভয় পেয়েছেন মমতা: শুভেন্দু

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এসএসসি দুর্নীতি মামলায় পার্থ চট্টোপাধ্যায়ের গ্রেফতারের পর সোমবার এনিয়ে মুখ খুললেন মমতা বন্দ্যোপাধ্য়ায়। বঙ্গবিভূষণ খেতাব দেওয়ার মঞ্চে মমতা বলেন, দুর্নীতিকে সমর্থন করা আমার নেশাও নয়, পেশাও নয়। কেউ দোষী প্রমাণিত হলে তার যাবজ্জীবন কারাদণ্ড হোক। আমি কিছু মনে করিনা।  যে মহিলার বাড়িত টাকা উদ্ধার হয়েছে, দলের সাথে তার কোনও সম্পর্ক নেই। সে নাকি পার্থর বন্ধু? আমি কি ভগবান, জানব কে কার বন্ধু!

মমতার ওই মন্তব্যের পর তাঁকে পালটা নিশানা করলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সংবাদমাধ্যমে শুভেন্দু বলেন, গান্ধী মূর্তির নিচে যেসব এসএসসির চাকরিপ্রার্থীরা বসে রয়েছেন তাদের সিপিএম ও বিজেপির ক্যাডার বলছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এভাবে এদের অপমান করা যায় না। দুর্নীতির প্রশ্নে যে পর্দা ফাঁস হয়েছে তা মারাত্মক। যে টাকা পাওয়া গিয়েছে তাকে আপনি বলছেন সামান্য টাকা। তিন মাসের মধ্যে ফাস্ট ট্র্যাক আদালতে বিচার করতে হবে। এসব পরস্পর বিরোধী কথা থেকে মনে হয় এই প্রথমবার উনি ভয় পেয়েছেন। ভয় পেয়েছেন এটা তাঁর কথা থেকে বোঝা যায়।

মমতার আতঙ্কের ব্যাখ্যা দিতে গিয়ে শুভেন্দু বলেন, উনি বলেছেন মহারাষ্ট্র হয়েছে, ঝাড়খণ্ড হয়েছে, ছত্তীসগঢ় হবে। তারপর নাকি বাংলা হবে। উনি দেখে নেবেন বলেছেন। ওঁর দাবি, দিঘা দিয়ে আসতে গেলে সমুদ্র পার হতে হবে, সুন্দরবন দিয়ে এলে সেখানে বাঘ রয়েছে, উত্তরবঙ্গ দিয়ে আসতে গেলে নাকি হাতি শুঁড়ে তুলবে। গত তিন দিনে মুখ্যমন্ত্রী এবং তাঁর দলের সকলে বুঝে গিয়েছেন এই বাংলায় মাথা উঁচু করে মানুষের সামনে যাওয়ার অধিকার তাদের নেই। এইসব দুর্নীতি সামনে আসার পর মানুষের কাছে যাওয়ার ক্ষমতাই হারিয়ে ফেলেছেন মমতা।  উনি বারবার বোঝাতে চেয়েছেন দুর্নীতি অন্য কেউ করে থাকলে তার সঙ্গে তৃণমূলের কেউ জড়িত নয়। আমরা সবাই জানি একসময় সারদার অ্যাম্বুল্য়ান্স ফ্লাগ নেড়ে উদ্বোধন করেছিলেন মমতা। সবাই জানি ডেলোর বাংলাতে গৌতম কুন্ডু ও সুদীপ্ত সেনকে নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় বৈঠক করেছিলেন। আমরা সবাই জানি মুখ্যমন্ত্রীর আঁকা ছবিগুলি কারা কিনেছিল। এখন দুর্নীতি নিয়ে বলার অধিকার নেই মমতার।

আরও পড়ুন-Mamata Banerjee At Banga Bibhushan: "আমার ছবিতে কালি ছেটালে, আমার হাতেও আলকাতরা আছে"

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.