৯ মার্চের এসএসসি পরীক্ষা স্থগিত, পরীক্ষা হবে ২৯ মার্চ

শেষ মুহূর্তে স্থগিত হয়ে গেল এসএসসি টেট পরীক্ষা। ঠিক সময় ফর্ম না এসে পৌঁছনোয় পরীক্ষা ঠিক সময় করা গেল না বলে অজুহাত দিল কমিশন। ব্যাঙ্ক ও ডাক ধর্মঘটের কারণ দেখিয়ে স্থগিত।

Updated By: Mar 3, 2014, 04:47 PM IST

শেষ মুহূর্তে স্থগিত হয়ে গেল এসএসসি টেট পরীক্ষা। ঠিক সময় ফর্ম না এসে পৌঁছনোয় পরীক্ষা ঠিক সময় করা গেল না বলে অজুহাত দিল কমিশন। ব্যাঙ্ক ও ডাক ধর্মঘটের কারণ দেখিয়ে পরীক্ষা স্থগিতের অজুহাত দেওয়া হল।

কমিশনের পক্ষে থেকে বলা হয়েছে ৯ মার্চের এসএসসি পরীক্ষা স্থগিত করা হল। তার বদলে এই পরীক্ষা হবে ২৯ মার্চ।

এদিকে, টেট নিয়ে ফের বিড়ম্বনায় পরীক্ষার্থীরা। আগামি ৩০ মার্চ প্রাথমিকের টেট পরীক্ষা। কিন্তু এখনও অনেক পরীক্ষার্থী অ্যাডমিট কার্ড হাতে পাননি। অ্যাডমিট কার্ড না পাওয়ায় রাজ্যের বিভিন্ন জায়গায় বিক্ষোভ দেখাচ্ছেন পরীক্ষার্থীরা।

মুর্শিদাবাদে প্রাথমিক শিক্ষা সংসদ ও ৩৪ নম্বর জাতীয় সড়কে বিক্ষোভ দেখান কর্ম প্রার্থীরা। তাঁদের অভিযোগ, প্রশাসনিক স্তরে বলা হয়েছিল যাঁরা গতবছরের অ্যাডমিট কার্ড হারিয়ে ফেলেছেন, তাঁরা থানায় ডায়েরি করে শিক্ষা সংসদ অফিসে গেলেই নতুন অ্যাডমিট কার্ড পাবেন। কিন্তু বাস্তবে তা হচ্ছে না। তাঁদের আরও অভিযোগ অনলাইনে অ্যাডমিটের যে অ্যাকনলেজমেন্ট কপি দেওয়া হচ্ছে তা ভুয়ো নামে করা সম্ভব।এতে বিভ্রান্তি বাড়ছে। অবিলম্বে অ্যডমিট কার্ডের দাবিতে আজ রাজ্যের বিভিন্ন জায়গায় বিক্ষোভ দেখায় কর্মপ্রার্থীরা।

.