Sreelekha Mitra | Mahua Moitra: কদর্য পোস্টে মহুয়াকে টার্গেট শ্রীলেখার, রুচি নিয়ে উঠছে প্রশ্ন...

Sreelekha Mitra: সম্প্রতি রাস্তায় নেমে আরজি কর কাণ্ডের প্রতিবাদের পরেই ভাইরাল হয় শ্রীলেখার বেশ কিছু ছবি। যেখানে দেখা যায়, তাঁর হাতে মদের গ্লাস। সেই ছবি দিয়ে প্রচার চলে যে তিনি বাইরে আন্দোলন করছেন আর বাড়িতে বসে মদ খেয়ে ফূর্তি করছেন। সেই ছবিগুলো আসলে তাঁর জন্মদিনের ছবি যা বেশ পুরনো। এরপরেই মহুয়া মৈত্রের ছবি দিয়ে পোস্ট করেন তিনি। 

Updated By: Aug 22, 2024, 05:41 PM IST
Sreelekha Mitra | Mahua Moitra: কদর্য পোস্টে মহুয়াকে টার্গেট শ্রীলেখার, রুচি নিয়ে উঠছে প্রশ্ন...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রথমদিন থেকেই আরজি কর কাণ্ডে সরব শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। তরুণী চিকিত্‍সককে ধর্ষণ ও খুনের ঘটনায় প্রতিবাদে রাস্তায় নেমেছেন তিনি। সমালোচনা করেছেন সরকারেরও। এরপরেই সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর পোস্ট করা পুরনো বেশ কয়েকটি ছবি নিয়ে সমালোচনার ঝড় ওঠে। সেই ছবিতে মদ্যপান করতে দেখা যায় অভিনেত্রীকে। পুরনো ছবি দিয়ে ট্রোল করা হয় তাঁকে। এরপরেই মহুয়া মৈত্রর (Mahua Moitra) মদ্যপানের বেশ কয়েকটি ছবি তুলে তৃণমূল সাংসদকে কটাক্ষ করেন শ্রীলেখা। 

আরও পড়ুন- R G Kar Incident | Tv Serial: ছোটরা শিখুক গুড টাচ-ব্যাড টাচ, আর জি কর-কাণ্ডের প্রভাব এবার সিরিয়ালে...

শ্রীলেখা লেখেন, 'আরে শশী থারুর আর মহুয়া মৈত্র যে... না! না! ছিঃ! বাংলা, ইংরাজি মদ না নিশ্চই গঙ্গাজল খাচ্ছেন বা সিএম-এর হিশু। কিন্তু আপনাদের দুজনকেই দেখতে ভালো লাগছে। আপনাদের পার্টির বোকামির জন্য এগুলো শেয়ার করতে বাধ্য হলাম। এবার আর জি কর নিয়ে কিছু বলুন'। শ্রীলেখার দাবি যে এই পোস্ট করার পরেই নাকি তার পোস্টটি হাইড করে দেওয়া হয়, তাই তিনি পুনরায় সেই পোস্ট করেন। শ্রীলেখার এই পোস্টে অনেকেই কমেন্ট করেন যে এই ঘটনার সঙ্গে এই ছবির কোনও সম্পর্ক নেই। কেউ লেখেন, 'সবটাই গুলিয়ে দেওয়া হচ্ছে'। কেউ কেউ প্রশ্ন তুলেছেন রুচি নিয়েও। কেউ আবার সরব হয়েছেন কারণ তাঁদের দাবি যেখানে মহিলাদের সম্মান, নিরাপত্তা নিয়ে আন্দোলন চলছে, সেখানে মহিলা হয়ে অপর মহিলাকে কেন এই হেনস্থা! 

আরও পড়ুন- Dev: অসুস্থ বাবা, বিদেশ থেকে ফিরেই হাসপাতালে ছুটলেন দেব...

প্রসঙ্গত, প্রথম থেকেই সরকারের বিরোধীতায় সরব শ্রীলেখা। সম্প্রতি রাস্তায় নেমে আরজি কর কাণ্ডের প্রতিবাদের পরেই ভাইরাল হয় শ্রীলেখার বেশ কিছু ছবি। যেখানে দেখা যায়, তাঁর হাতে মদের গ্লাস। সেই ছবি দিয়ে প্রচার চলে যে তিনি বাইরে আন্দোলন করছেন আর বাড়িতে বসে মদ খেয়ে ফূর্তি করছেন। সেই ছবিগুলো আসলে তাঁর জন্মদিনের ছবি যা বেশ পুরনো। তাঁর পুরনো ছবি নিয়ে তাঁকে আক্রমনের পরেই সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছেন শ্রীলেখা। সেখানে লেখা, 'আমার ব্যাপারে সাম্প্রতিক কিছু থাকলে পোস্ট করতেই পারেন। কিন্তু ২ বছর পুরনো ছবি যে বা যারা পোস্ট করছো সাম্প্রতিক তোলপাড় ফেলে দেবে এমন কিছু না পেয়ে, তারা সবাই কিন্তু চিহ্নিত হচ্ছো ভাই। আইনি পদক্ষেপ নিচ্ছি।' (অপরিবর্তিত)। এরপরেই মহুয়া মৈত্রের ছবি দিয়ে পোস্ট করেন তিনি। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.