Srabanti Chatterjee: শিকল-বাধা বেজিকে নিয়ে ছবি পোস্ট করে বেকায়দায় শ্রাবন্তী, গ্রেফতার গাড়ির এক চালক

গাড়ির চালকের নেপালগঞ্জের বাড়ি থেকে বেজিটি উদ্ধার করে ওয়াইল্ড লাইফ ক্রাইম কন্ট্রোল সেল (Wildlife Crime Control Cell)

Updated By: Mar 9, 2022, 10:14 PM IST
Srabanti Chatterjee: শিকল-বাধা বেজিকে নিয়ে ছবি পোস্ট করে বেকায়দায় শ্রাবন্তী, গ্রেফতার গাড়ির এক চালক

নিজস্ব প্রতিবেদন: শিকলে বাধা বেজিকে নিয়ে ছবি পোস্ট করে বেকায়দায় টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্য়ায় (Srabanti Chatterjee)। এই ঘটনায় গ্রেফতার এক। গ্রেফতার শুটিংয়ে ব্যবহৃত গাড়ির চালক ভরত হাতি। উদ্ধার করা হয়েছে বেজিটাকেও।

জানা গিয়েছে, মঙ্গলবার রাতেও গাড়ির চালক ভরত হাতিকে জিজ্ঞাসাবাদ করে ওয়াইল্ড লাইফ ক্রাইম কন্ট্রোল সেল (Wildlife Crime Control Cell)। বুধবার সকালেও তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। তাকে জিজ্ঞাসাবাদ করেই ওই বেজিটির খোঁজ পাওয়া যায়।  গাড়ির চালকের নেপালগঞ্জের বাড়ি থেকে বেজিটি উদ্ধার করে ওয়াইল্ড লাইফ ক্রাইম কন্ট্রোল সেল (Wildlife Crime Control Cell)। এরপর অভিযুক্ত গাড়ি চালকে গ্রেফতার করা হয়। ধৃত চালকই বেজিটি পুষেছিল এবং শুটিং স্পটে নিয়ে যায়। সেখানেই শিকল বাধা অবস্থায় বেজিটি নিয়ে ছবি তোলেন শ্রাবন্তী চট্টোপাধ্য়ায় (Srabanti Chatterjee)। 

সেখান থেকেই শুরু বিপত্তি। ১৫ ফেব্রুয়ারি তাঁকে সমন পাঠিয়েছিল ওয়াইল্ডলাইফ ক্রাইম কন্ট্রোল সেল (Wildlife Crime Control Cell)। সোমবার জিজ্ঞাসাবাদের জন্য তাঁকে ডেকে পাঠানো হয়েছিল ওয়াইল্ডলাইফ ক্রাইম কন্ট্রোল সেলের দফতরে। কিন্তু তার বদলে শ্রাবন্তী প্রথমে হাজির হন অরন্য ভবনে। তারপর সেখান থেকে তিনি পৌঁছান নির্দিষ্ট অফিসে। 

সোমবারে বিষয়টির নিষ্পত্তি হয়নি তাই ফের মঙ্গলবার তাঁকে ডেকে পাঠানো হয়। এদিন শ্রাবন্তীর পাশাপাশি ডেকে পাঠানো হয় তাঁর মেকআপ আর্টিস্ট সহ বেশ কয়েকজন ব্যক্তিকে। শ্রাবন্তীকে এদিন প্রশ্ন করা হয়, কোথায় এই বেজিটি তিনি পেলেন? কোথায় বেজিটি শিকল দিয়ে বাঁধা ছিল? তিনি উত্তরে বলেন, "আমি শুটিং করছিলাম। কারোর একটা বেজি ছিল। আমি দেখে আদর করি। যাঁর বেজি সেও এসেছে। জিজ্ঞাসাবাদ চলছে। আবার ডাকলে আসব'। বন্যপ্রাণ আইন অনুযায়ী বেজি শিডিউল ২-এর অন্তর্ভুক্ত। যদি দোষ প্রমাণিত হয় তাহলে তিন থেকে সাত বছরের জেলও হতে পারে অভিনেতার।" 

১৫ জানুয়ারি প্রাণীর গলায় শিকল বাধা ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সেই পোস্ট নজরে আসতেই ফেব্রুয়ারির ১৫ তারিখ তাঁকে সমন পাঠানো হয়। সমন পাঠায় ওয়াইল্ড লাইফ ক্রাইম কন্ট্রোল সেল (Wildlife Crime Control Cell)। দ্রুত সেলের অফিসে এসে তাঁকে দেখা করতে বলা হয়। তখন কয়েকদিন সময় চান শ্রাবন্তী। এরপরই সোমবার ও মঙ্গলবার হাজিরা দেন শ্রাবন্তী।

আরও পড়ুন: Ranveer Singh: গোলাপি রঙের প্রিন্টেড শার্ট-প্যান্ট পরে ট্রোলড রণবীর, দাম শুনে চোখ কপালে নেটিজেনদের

আরও পড়ুন: Darsheel Safary Birthday: চেনা দায়! ১৫ বছরে নিজেকে আমূল বদলে ফেলেছে পর্দার ঈশান অর্থাৎ দর্শিল সাফারি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.