প্রয়াত বিশিষ্ট ক্রীড়া চিত্র সাংবাদিক রণজয় রায়, শোকজ্ঞাপন মুখ্যমন্ত্রীর

নিজের টুইটারে মুখ্যমন্ত্রী লিখেছেন, "বিশিষ্ট চিত্র সাংবাদিক রণজয় রায় (রনি)-এর মৃত্যুতে আমি গভীর শোক প্রকাশ করছি। আজ কলকাতায় তাঁর মৃত্যু হয়েছে। বয়স হয়েছিল ৫৭ বছর।    

Updated By: Apr 24, 2020, 08:16 PM IST
প্রয়াত বিশিষ্ট ক্রীড়া চিত্র সাংবাদিক রণজয় রায়, শোকজ্ঞাপন মুখ্যমন্ত্রীর

নিজস্ব প্রতিবেদন: প্রয়াত বিশিষ্ট ক্রীড়া চিত্র সাংবাদিক রণজয় রায়। তাঁর মৃত্যুতে শোকজ্ঞাপন করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রী লিখেছেন, "বিশিষ্ট চিত্র সাংবাদিক রণজয় রায় (রনি)-এর মৃত্যুতে আমি গভীর শোক প্রকাশ করছি। আজ কলকাতায় তাঁর মৃত্যু হয়েছে। বয়স হয়েছিল ৫৭ বছর। তিনি 'আজকাল' পত্রিকার ক্রীড়া বিভাগের সঙ্গে প্রায় ২৫ বছর যুক্ত ছিলেন। তার আগে কাজ করেছেন  'ভারতকথা' পত্রিকায়। তাঁর মৃত্যুতে চিত্র সাংবাদিকতার জগতে বিশেষ শূন্যতার সৃষ্টি হল। আমি রণজয় রায়ের পরিবার- পরিজন ও অনুরাগীদের প্রতি আন্তরিক সমবেদনা জানাচ্ছি।

জানা গিয়েছে, গত কয়েকদিন ধরেই অসুস্থ ছিলেন রণজয় রায়। আজ কলেজ স্ট্রিটের বাড়িতে শ্বাসকষ্ট বাড়ায় তড়িঘড়ি তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সেখানেই চিকিত্সকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৭ বছর।

আজকাল পত্রিকায় সিনিয়র ক্রীড়া চিত্র সাংবাদিক হিসেবে দীর্ঘদিন কাজ করেছেন রনি রয়। দেশ-বিদেশের বিভিন্ন  খেলার খবর সংগ্রহে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন তিনি। সবসময় হাসিমুখের এই মানুষটির সঙ্গে বয়সে ছোট-বড় সকলেরই সদ্ভাব ছিল। তাঁর অকাল প্রয়াণে শোকস্তব্ধ সংবাদ জগত।

.