কলকাতায় ফের গতির বলি, পণ্ডিতিয়া প্লেসে যুবকে পিষে দিল উদ্ধত মার্সিডিজ

শহর কলকাতায় ফের গতির বলি হল জীবন। গভীর রাতে পণ্ডিতিয়া প্লেসে যুবকে পিষে দিল উদ্ধত মার্সিডিজ। চালকের খোঁজে অভিজাত আবাসনে হামলা চালালেন এলাকাবাসী। জনরোষের শিকার হল প্রায় সত্তরটি দামি গাড়ি। অভিজাত আবাসন তছনছ করে দিয়েছে তিরিশ চল্লিশ জনের উন্মত্ত জনতা। প্রায় কোনও গাড়িই রক্ষা পায়নি। কেন? কী আক্রোশ তাঁদের।

Updated By: Sep 18, 2016, 08:26 PM IST
কলকাতায় ফের গতির বলি, পণ্ডিতিয়া প্লেসে যুবকে পিষে দিল উদ্ধত মার্সিডিজ

ওয়েব ডেস্ক: শহর কলকাতায় ফের গতির বলি হল জীবন। গভীর রাতে পণ্ডিতিয়া প্লেসে যুবকে পিষে দিল উদ্ধত মার্সিডিজ। চালকের খোঁজে অভিজাত আবাসনে হামলা চালালেন এলাকাবাসী। জনরোষের শিকার হল প্রায় সত্তরটি দামি গাড়ি। অভিজাত আবাসন তছনছ করে দিয়েছে তিরিশ চল্লিশ জনের উন্মত্ত জনতা। প্রায় কোনও গাড়িই রক্ষা পায়নি। কেন? কী আক্রোশ তাঁদের।

আরও পড়ুন এক হেলিকপ্টার আর তিন প্রিয় ক্রিকেটার

ঘটনার সূত্রপাত রাতে। SSKM থেকে চা খেয়ে ফিরছিলেন হাজরার তিন তরুণ। অভিজিত্‍ পাণ্ডে, মিথিলেশ রায় ও রামভরত যাদব। পথে তেল ফুরিয়ে যাওয়ায় স্কুটার ঠেলছিলেন তাঁরা। এইসময়েই পিছন থেকে প্রচণ্ড স্পিডে ধাক্কা মারে একটি মার্সিডিজ। ঘটনাস্থলেই মৃত্যু হয় অভিজিত্‍ পাণ্ডের। স্বয়ংক্রিয় ব্যবস্থা চালু ছিল। তাই কিছুদূর যাওয়ার পর লক হয়ে যায় মার্সিডিজ। পালান যাত্রীরা।

আরও পড়ুন ১০ টাকার কয়েন সম্পর্কে ছড়ানো গুজবটি ভুয়ো

সকালে শিশুমঙ্গল হাসপাতালে অভিজিত্‍‍কে মৃত ঘোষণা করা হয়। বাকিরা ভর্তি SSKM-এ। এরপরেই আবাসনে হামলা চালায় উত্তেজিত জনতা। ভেঙে গুঁড়িয়ে দেওয়া হয় সার দিয়ে দাঁড়িয়ে থাকা বহু দামি গাড়ি। রক্ষা পায়নি মেয়র পারিষদ দেবাশিস কুমারের গাড়িটিও। তিনিও ফোর্ড ওয়েসিস আবাসনের বাসিন্দা। আবাসনে হামলার তদন্ত শুরু করেছে লেক থানার পুলিস। অন্যদিকে, কলকাতা ট্রাফিক গার্ডের ফেটাল স্কোয়াড দুর্ঘটনায় মৃত্যুর তদন্ত করছে।

.