আরও ৫ জোড়া নতুন ট্রেন, যাত্রীদের জন্য সুখবর দিল পূর্ব রেল

নতুন বছর শুরুর আগেই যাত্রীদের জন্য সুখবর দিল পূর্ব রেল।  খ্রিষ্টমাস এবং নতুন বছর উপলক্ষ্যে এবার ৫ জোড়া অতিরিক্ত ট্রেন চালানো হবে পূর্ব রেলের তরফে। কলকাতা থেকে পুরী স্টেশনের মধ্যে চালানো হবে ওই ৫ জোড়া নতুন ট্রেন। 

Updated By: Dec 18, 2017, 06:23 PM IST
আরও ৫ জোড়া নতুন ট্রেন, যাত্রীদের জন্য সুখবর দিল পূর্ব রেল

নিজস্ব প্রতিবেদন : নতুন বছর শুরুর আগেই যাত্রীদের জন্য সুখবর দিল পূর্ব রেল।  খ্রিষ্টমাস এবং নতুন বছর উপলক্ষ্যে এবার ৫ জোড়া অতিরিক্ত ট্রেন চালানো হবে। এমনই জানানো হয়েছে পূর্ব রেলের তরফে। কলকাতা থেকে পুরী স্টেশনের মধ্যে চালানো হবে ওই ৫ জোড়া নতুন ট্রেন। 

আরও পড়ুন : বরফের মাঝেই ছুটছে ট্রেন, দেখুন কাশ্মীরের ভাইরাল ভিডিও 

পূর্ব রেল সূত্রে খবর, বড়দিন থেকে নতুন বছরের মধ্যে ছুটি উপলক্ষ্যে ওই ৫ জোড়া নতুন ট্রেন চালানো হবে। আগামী ২৯ ডিসেম্বর প্রথম ট্রেনটি চালানো হবে পুরী পর্যন্ত। এরপর ৫,১২,১৯ এবং ২৬ জানুয়ারীতেও ওই অতিরিক্ত ট্রেনগুলি চালানো হবে বলে খবর। 

০৩১০১ কলকাতা-পুরীর ওই ট্রেন ছাড়বে রাত ১১.৫৫ মিনিটে। কলকাতা স্টেশন থেকে রওনা দিয়ে পরদিন সকাল ১১.৫০ মিনিটে পুরীতে পৌঁছবে ওই ট্রেনটি। পাশাপাশি ০৩১০১ পুরী-কলকাতা ট্রেনটি ছাড়বে রাত ১০.৪৫ মিনিটে। ওই ট্রেনটি পরদিন সকাল ১০.২৫ মিনিট নাগদ কলকাতা স্টেশনে পৌঁছবে। খড়গপুর, বালাসোর, ভদ্রক, জাজপুর, কেওনঝড় রোড, কটক, ভুবনেশ্বর এবং খুরদা রোডে দাঁড়াবে ওই ট্রেনটি। জেনারেল সেকেন্ড ক্লাস, স্লিপার ক্লাস, এসি থ্রি টায়ার এবং এসি টু টায়ার-এর সুবিধা পাওয়া যাবে ওই ট্রেনে।

.