বরখাস্ত মনোজ কুমার, রোজভ্যালি মামলায় SIT গঠন ED-র

রোজভ্যালি মামলায় ED অফিসার মনোজ কুমারের বিরুদ্ধে ওঠা অভিযোগের তদন্তে, বিশেষ দল গঠন করল ED-ই। কালই দিল্লি থেকে রাজ্যে আসছে এই স্পেশাল টিম। নিজেকে নির্দোষ প্রমাণ না করা পর্যন্ত, সাসপেন্ড করা হয়েছে ED-র অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর মনোজ কুমারকে। তাঁর কাছ থেকে কেড়ে নেওয়া হয়েছে, রোজভ্যালি সহ হাতে থাকা সব মামলার তদন্তভার।

Updated By: Feb 1, 2017, 09:28 PM IST
বরখাস্ত মনোজ কুমার, রোজভ্যালি মামলায় SIT গঠন ED-র

ওয়েব ডেস্ক : রোজভ্যালি মামলায় ED অফিসার মনোজ কুমারের বিরুদ্ধে ওঠা অভিযোগের তদন্তে, বিশেষ দল গঠন করল ED-ই। কালই দিল্লি থেকে রাজ্যে আসছে এই স্পেশাল টিম। নিজেকে নির্দোষ প্রমাণ না করা পর্যন্ত, সাসপেন্ড করা হয়েছে ED-র অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর মনোজ কুমারকে। তাঁর কাছ থেকে কেড়ে নেওয়া হয়েছে, রোজভ্যালি সহ হাতে থাকা সব মামলার তদন্তভার।

মনোজ কুমার যে যে চিটফান্ডের তদন্ত করেছেন, তার সমস্ত ফাইল খতিয়ে দেখবেন তদন্তকারীরা। তিনি কাউকে সুবিধা পাইয়ে দিয়েছেন কিনা, অবৈধভাবে সুযোগ করে দেওয়া হয়েছিল কিনা, সবটাই এখন আতস কাঁচের তলায়। তদন্তের স্বার্থে কাল ডাকা হয়েছে মনোজ কুমারকেও। কলকাতা পুলিসের তরফেও তাঁকে জেরার সম্ভাবনা থাকলেও, এবিষয়ে তাঁদের তরফে এখনও কোনও পদক্ষেপ নেওয়া হয়নি। আজই রোজভ্যালি কর্তা গৌতম কুণ্ডুর স্ত্রী শুভ্রা কুণ্ডুর সাউথ সিটির ফ্ল্যাটে হানা দেন কলকাতা পুলিসের গোয়েন্দারা। প্রায় তিন ঘণ্টা ধরে শুভ্রা কুণ্ডুকে জিজ্ঞাসাবাদও করা হয়।

.