Baisakhi গররাজি, তাই কি মিছিলে অনিশ্চিত Sovan? BJP মিছিলের অ্যাজেন্ডাই গেল বদলে

নিজেদের নামঙ্কিত মিছিলেই নাকি থাকছেন না Sovan-Baisakhi। দুজনের আসা নিয়েই অনিশ্চয়তা।

Updated By: Jan 4, 2021, 03:36 PM IST
Baisakhi গররাজি, তাই কি মিছিলে অনিশ্চিত Sovan? BJP মিছিলের অ্যাজেন্ডাই গেল বদলে
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: মিছিলে উপস্থিতি নিয়ে বৈশাখীর অনিশ্চয়তা ছিলই। বান্ধবীকে অনুসরণ করে শোভন চট্টোপাধ্যায়ও কি তবে অনুপস্থিত থাকবেন? এবার এই নিয়েই শুরু হয়েছে জল্পনা। শোনা যাচ্ছে, শোভন-বৈশাখী স্বাগত মিছিলে তাঁদের উপস্থিতি নিয়ে অনিশ্চয়তা তৈরি হওয়ায় ইতিমধ্যেই বদল হয়েছে মিছিলের অ্যাজেন্ডা। আর নয় অন্যায়ের ব্যানারেই হতে পারে সোমবারের মিছিল। যদিও তাঁদের আসা নিয়ে এখনও কোনও নিশ্চিত খবর জানানো হয়নি দলের তরফে।

সোমবারের প্রস্তাবিত মিছিলে যাচ্ছেন না বৈশাখী। গতকালই এমন খবর প্রকাশ্যে আসে। জানা গিয়েছে, শেষ পর্যন্ত বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের মানভঞ্জন করা যায়নি। কাজেই মিছিলে আসা নিয়ে একটা অনিশ্চয়তা ছিলই। এবার শোভন চট্টোপাধ্যায়ও সেই পথেই হাঁটতে চলেছেন বলে খবর। এমনিতেই সোমবারের র‌্যালির জন্য পুলিস অনুমতি না মেলায় শুরু থেকে বিপাকে পড়তে হয়েছিল বিজেপি। যদিও পরে শর্তসাপেক্ষে মিছিলের অনুমতি মিলিছে বলেই জানান বিজেপি নেতা রাকেশ সিং।

উল্লেখ্য, বিজেপির হয়ে প্রথম ময়দানে নামার মুখেই হোঁচট। শোভন-বৈশাখীর নামাঙ্কিত মিছিলেই থাকছেন না তাঁরা। রাতারাতি বদলে গেল অ্যাজেন্ডাও। এ দিন মিছিল শুরুর আগে সুর বদলে বিজেপি নেতা রাকেশ সিং জানিয়েছেন, 'শোভন-বেশাখী না আসলেও মিছিলের ধার কমবে না। ওরা আসবেন কি আসবেন না সেটা ওদের সিদ্ধান্ত। এ নিয়ে মন্তব্য করতে চাই না।'

.