Sovan Chattopadhyay: বিক্রি হয়ে গেল শোভনের পর্ণশ্রীর বাড়ি, নতুন মালিক বৈশাখী বন্দ্যোপাধ্যায়

বাড়ি বিক্রি হয়ে যাওয়ার পরেই রত্না চট্টোপাধ্যায়কে হুঁশিয়ারি দিয়েছেন বৈশাখী। তিনি জানিয়েছেন রত্না চট্টোপাধ্যায়কে আগামী ১ সপ্তাহের মধ্যে আইনি নোটিশ পাঠাবেন বাড়ি খালি করে দেওয়ার জন্য।

Updated By: Sep 27, 2021, 12:12 PM IST
Sovan Chattopadhyay: বিক্রি হয়ে গেল শোভনের পর্ণশ্রীর বাড়ি, নতুন মালিক বৈশাখী বন্দ্যোপাধ্যায়

নিজস্ব প্রতিবেদন: বিক্রি হয়ে গেল কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়ের বেহালা পর্ণশ্রীর বাড়ি। ১ কোটি টাকায় বিক্রি হয়েছে বলে জানা গেছে। বাড়িটি কিনেছেন শোভনের বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়।   

কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্যোপাধ্যায় বর্তমানে থাকেন তার গোলপার্কের ফ্ল্যাটে। তৃণমূল (TMC) ছেড়ে BJP-তে যোগদানের পরে বেহালার বাড়ি থেকে বেরিয়ে আসেন শোভন। এখন সেই বাড়িতে থাকেন শোভনের স্ত্রী রত্না চট্যোপাধ্যায় এবং তাদের পুত্র ও কন্যা। পাশের বাড়িতে থাকেন শোভনের পরিবারের অন্যান্যরা। প্রণশ্রীর এই বাড়িতেই একসময় থাকতেন শোভন। বৃহস্পতিবার জানা যায় শোভন চ্যাটার্জির বেহালা পর্ণশ্রী 139d/4 নম্বর বাড়ি শোভন বাবু ১ কোটি টাকার বিনিময়ে বিক্রি করে দিয়েছেন বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে। ২০২১ সালের মে মাসে নারদ কাণ্ডে টাকা নেওয়ার অভিযোগে গ্রেফতার হন শোভন চট্টোপাধ্যায়। এছাড়াও স্ত্রী রত্না চট্টোপাধ্যায়ের সঙ্গে বিবাহবিচ্ছেদ সংক্রান্ত আইনি মামলায় জড়িয়ে রয়েছেন শোভন। জানা গেছে বিভিন্ন মামলায় শোভন চট্টোপাধ্যায়ের আইনি খরচের কারণে অর্থনৈতিক সংকটে রয়েছেন তিনি। এই সময়েই বন্ধুকে আর্থিক সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। বাড়ি বিক্রি হয়ে যাওয়ার পরেই রত্না চট্টোপাধ্যায়কে হুঁশিয়ারি দিয়েছেন বৈশাখী। তিনি জানিয়েছেন রত্না চট্টোপাধ্যায়কে আগামী ১ সপ্তাহের মধ্যে আইনি নোটিশ পাঠাবেন বাড়ি খালি করে দেওয়ার জন্য। পাশাপাশি তিনি এও জানিয়েছেন শোভন চট্টোপাধ্যায়ের পুত্র এবং কন্যা ওই বাড়িতে থাকতে পারলেও থাকতে পারবেননা রত্না চট্টোপাধ্যায়।

আরও পড়ুন: By-Poll: 'Mamata-কেই ভোট দেব', ভবানীপুরের বাসিন্দার জবাবে বিড়ম্বনায় মন্ত্রী Subash

বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের এই বক্তব্যের পরিপ্রেক্ষিতে রত্না চট্টোপাধ্যায় জানান, এই খবর শুনে তিনি কেঁদে ফেলেন। তিনি চিন্তিত বাড়ি ছেড়ে দিতে হলে তিনি কোথায় যাবেন। তিনি আরও জানান এই মুহূর্তে তার থাকার অন্য কোন জায়গা নেই। এরপরেই তিনি বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে সরাসরি আক্রমণ করে বলেন বহুদিন খবরে না থাকায় বৈশাখী বন্দ্যোপাধ্যায় এইধরণের বক্তব্য রেখে খবর তৈরি চেষ্টা করছেন। শোভন চট্টোপাধ্যায়কে ভিখারি বলেও আক্রমণ করেন রত্না। তিনি আরও বলেন বৈশাখী এবং শোভন শিক্ষিত হয়েও মূর্খের মতো কাজ করছেন এবং কোনোরকম আইনি কাগজ না দেখে তিনি বাড়ি ছাড়বেনা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.