সবান্ধবী গোলপার্কের ফ্ল্যাট খালি করার জন্য শোভনকে নোটিস ছোট শ্যালকের

সেই ২০১৭ সালে বেহালার বাড়ি ছেড়ে গোলপার্কের বহুতল ফ্ল্যাটে উঠে আসেন শোভন চট্টোপাধ্যায়। 

Updated By: Jun 16, 2021, 04:25 PM IST
সবান্ধবী গোলপার্কের ফ্ল্যাট খালি করার জন্য শোভনকে নোটিস ছোট শ্যালকের

নিজস্ব প্রতিবেদন: স্ত্রীর সঙ্গে চলছে বিবাহবিচ্ছেদের মামলা। বেহালার বাড়ি ছেড়ে শোভন চট্টোপাধ্যায়ের (Sovan Chatterjee) পাকাপাকি ঠিকানা গোলপার্কের ফ্ল্যাট। ওই ফ্ল্যাটেই বৈশাখী বন্দ্যোপাধ্য়ায়ের (Baishaki Banerjee) সঙ্গে থাকছেন কলকাতার প্রাক্তন মেয়র। ওই ফ্ল্যাটটি খালি করার জন্য ফের শোভনকে নোটিস পাঠালেন শোভন-জায়া রত্না চট্টোপাধ্যায়ের ভাই। ফ্ল্য়াট খালি না করলে আইনি ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি দেওয়া হয়েছে নোটিসে।  
       
স্ত্রীর সঙ্গে বনিবনা না হওয়ায় সেই ২০১৭ সালে বেহালার বাড়ি ছেড়ে গোলপার্কে বহুতলের ফ্ল্যাটে উঠে আসেন শোভন চট্টোপাধ্যায় (Sovan Chatterjee)। বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে নিয়ে সেখানেই থাকছেন। ওই ফ্ল্যাটটির মালিক রত্নার দাদা দেবাশিস দাস। কয়েকবছর আগে মৃত্যু হয়েছে শোভনের বড় শ্যালকের। ওই ফ্ল্যাটটির নীচে সন্তানদের নিয়ে অবস্থানও করেছিলেন রত্না। তিনি দাবি করেছেন, ফ্ল্যাটটি শোভনের শ্যালকের নামে রয়েছে। ফ্ল্যাটটি খালি করার জন্য ইতিমধ্যেই আইনি নোটিস পাঠান শোভনের শ্বশুর দুলাল দাসের ছোট ছেলে শুভাশিস। তার পাল্টা চিঠি দিয়ে রত্না কোন অধিকারে বেহালার বাড়িতে থাকছেন তা জানতে চেয়েছিলেন শোভন-বৈশাখী। উত্তরও দেন দুলাল। 

আরও একবার ফ্ল্যাট খালি করার নোটিস পাঠালেন শুভাশিস। নোটিসে বলা হয়েছে,'ফ্ল্যাটটি ভাড়া দেওয়া হয়নি। এ সংক্রান্ত কোনও চুক্তিও নেই। অবিলম্বে সেটি খালি করে দেওয়া হোক।' Zee ২৪ ঘণ্টা ডিজিটালকে শোভনের ছেলে ঋষি বলেন,''ওই ফ্ল্যাটটি আমার মামার নামে। কীভাবে উনি ফ্ল্যাটে ৪ বছর ধরে থাকছেন! মালিকপক্ষের সঙ্গে কোনও চুক্তি হয়নি।'' প্রতিবেদনটি প্রকাশিত হওয়ার আগে পর্যন্ত এনিয়ে শোভন-বৈশাখীর তরফে কোনও প্রতিক্রিয়া আসেনি।

আরও পড়ুন- বিশ্বাস-ভরসা করে ভোট দিয়েছেন মানুষ, উদাহরণ তুলে ধরুন, Mukul-কে বার্তা Dilip-র

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.