বিশ্ববঙ্গ শিল্প সম্মেলনের মঞ্চ থেকে রাজ্যে বিনিয়োগের আহ্বান সৌরভ গাঙ্গুলির

"রাজ্যে আসুন, বিনিয়োগ করুন।"  বিশ্ববঙ্গ শিল্প সম্মেলনের মঞ্চ থেকে বিনিয়োগের আহ্বান জানালেন সৌরভ গঙ্গোপাধ্যায়। তিনি বলেন, "শিল্পপতিদের সব রকম সাহায্যের জন্য প্রস্তুত মুখ্যমন্ত্রী।" পাশাপাশি সৌরভ আরও বলেন, বাংলার ক্ষুদ্র ও মাঝারি শিল্প উদ্যোগকে উজ্জীবিত করতে একটি শো-এর সঙ্গে যুক্ত ছিলেন বলে গর্বিত তিনি।

Updated By: Jan 20, 2017, 12:43 PM IST
বিশ্ববঙ্গ শিল্প সম্মেলনের মঞ্চ থেকে রাজ্যে বিনিয়োগের আহ্বান সৌরভ গাঙ্গুলির

ওয়েব ডেস্ক : "রাজ্যে আসুন, বিনিয়োগ করুন।"  বিশ্ববঙ্গ শিল্প সম্মেলনের মঞ্চ থেকে বিনিয়োগের আহ্বান জানালেন সৌরভ গঙ্গোপাধ্যায়। তিনি বলেন, "শিল্পপতিদের সব রকম সাহায্যের জন্য প্রস্তুত মুখ্যমন্ত্রী।" পাশাপাশি সৌরভ আরও বলেন, বাংলার ক্ষুদ্র ও মাঝারি শিল্প উদ্যোগকে উজ্জীবিত করতে একটি শো-এর সঙ্গে যুক্ত ছিলেন বলে গর্বিত তিনি।

মিলন মেলায় আজ উদ্বোধন হল বিশ্ববঙ্গ শিল্পসম্মেলনের। দুদিন ব্যাপী শিল্প সম্মেলনের উদ্বোধন করেন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়। হাজির ছিলেন রাজ্যপাল কেশরীনাথ ত্রিপাঠী, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ছিলেন শিল্প ও বাণিজ্য মন্ত্রী অমিত মিত্র, শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়।

দেশের শিল্প মহলের প্রতিনিধিরা তো রয়েছেনই, এবছর শিল্প সম্মেলনে অংশ নিয়েছেন মোট ২৯টি দেশের প্রতিনিধি। ফোকাস ১১টি ক্ষেত্রে। দেশ-বিদেশের নামী শিল্পসংস্থার কর্তারা ছাড়াও সম্মেলনে অংশ নিয়েছেন বিভিন্ন দেশের মন্ত্রী, রাষ্ট্রদূত এবং দেশ বিদেশের বণিকসভার প্রতিনিধিরা। ফলে এবছরের বিশ্ব বঙ্গ সম্মেলন আলাদা মাত্রা পাচ্ছে।

আরও পড়ুন, "থ্যাঙ্ক ইউ পার্টনার"! মোদীকে বিদায়ী ফোন ওবামার

.