শ্বাসকষ্ট ও জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হলেন সোমেন মিত্র, করোনা রিপোর্ট নেগেটিভ

 প্রদেশ কংগ্রেস সভাপতি সোমেন মিত্র অসুস্থ। শুক্রবার রাতে সামান্য জ্বর এবং শ্বাসকষ্ট নিয়ে মধ্য কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন তিনি।

Updated By: Jul 21, 2020, 02:59 PM IST
শ্বাসকষ্ট ও জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হলেন সোমেন মিত্র, করোনা রিপোর্ট নেগেটিভ
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: প্রদেশ কংগ্রেস সভাপতি সোমেন মিত্র অসুস্থ। শুক্রবার রাতে সামান্য জ্বর এবং শ্বাসকষ্ট নিয়ে মধ্য কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন তিনি। শ্বাসকষ্ট বাড়ায় তাঁকে ICU –তে স্থানান্তরিত করা হয়েছে  বলে জানা গিয়েছে। অবস্থা স্থিতিশীল । হাসপাতালের CEO জানিয়েছেন, "সোমেন মিত্রের শ্বাসকষ্ট এবং শরীরে আরও বেশকিছু সমস্যা আছে । তাই ওনাকে ACU থেকে ICU নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন চিকিতসকরা । সেখানেই তাঁকে পর্যবেক্ষণে রাখা হয়েছে । তাঁর কোভিড টেস্ট হয়েছে । প্রথম রিপোর্ট নেগেটিভ এসেছে । প্রয়োজনে আবার কোভিড টেস্ট করা হবে। আপাতত অবস্থা স্থিতিশীল।"

আরও পড়ুন: কোন ১৩ জন শহিদের স্মরণে পালিত হয় ২১ জুলাই? ২৭ বছর আগে কী ঘটেছিল সেদিন?
 
পরিবার সূত্রে জানা গিয়েছে, সোমেন মিত্রের  ক্রিয়েটিনিন লেভেল বেশি হয়ে গিয়েছে । আগেও এমন সমস্যা হয়েছে।। তাঁর পারিবারিক চিকিতসক ওই হাসপাতালের ডাক্তার । ক্রিয়েটিনিন  লেভেল বাড়লে ঝুঁকি না নিয়ে হাসপাতালে ভর্তি করে দেন বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা ।
 
সোমেন মিত্রের ছেলে রোহন মিত্র বলেন, “বাবার ক্রিয়েটিনিন লেভেল একটু বেশি। বেশকিছু দিন শরীর চর্চাও বন্ধ, খাবারের অনিয়ম হয়েছে। শরীর তাই অসুস্থ হয়ে পড়ায় আমরা হাসপাতালে ভর্তি করিয়েছি।।

.