Kolkata Airport: বিমানের কার্গো হোল্ডারে সাপ, তীব্র আতঙ্ক

সাপটিকে উদ্ধার করেন বন দফতরের কর্মীরা।

Updated By: Aug 6, 2021, 12:55 PM IST
Kolkata Airport: বিমানের কার্গো হোল্ডারে সাপ, তীব্র আতঙ্ক

নিজস্ব প্রতিবেদন: ২০০৬-এ মুক্তি পেয়েছিল David R. Ellis পরিচালিত হলিউড সিনেমা 'Snakes on a Plane'। যেখানে দেখানো হয়েছিল একটি যাত্রীবোঝাই বিমানজুড়ে বিষধর সাপের দাপট। এবার রিল লাইফের সেই ছবি, খনিকটা হলেও ধরা পড়ল রিয়েল লাইফে। তাও আবার কলকাতা বিমানবন্দরে। তবে বিষয়টা সিনেমার মতো ভয়াবহ না হলেও, যথেষ্ট আতঙ্কের। কারণ, এখানে বিমানের কার্গো হোল্ডারে ঝুলতে দেখা গেল একটি সাপ। যাকে পরে উদ্ধার করেন বন দফতরের কর্মীরা।

বৃহস্পতিবার সন্ধ্যায় রায়পুর থেকে কলকাতায় এসে পৌঁছয় বেসরকারি সংস্থার একটি বিমান। কলকাতা থেকে ওই বিমানটির মুম্বই যাওয়ার কথা ছিল। বিমান ওড়ার আগে কার্গোতে পণ্য রাখতে গিয়েছিলেন কর্মীরা। সেখানে ঢুকতেই কর্মীদের চক্ষুচড়ক গাছ। তাঁরা দেখেন, কার্গো হোল্ডের ভিতরে একটি বড় আকারের সাপ ঝুলছে। তবে বিমানটি অবতরণের পর যখন সেখান থেকে মালপত্র বের করে আনা হয়েছিল, তখন কোনও সাপ ছিল না।

আরও পড়ুন: উপনির্বাচনের দাবিতে ফের সরব তৃণমূল, এবার CEO-র দ্বারস্থ শাসক দল

আরও পড়ুন: Kolkata Police-এর জালে আরও এক Fake IPS, প্রতারণার অভিযোগ গ্রেফতার

সাপ দেখার পর বিমান কর্মীদের মধ্য়ে সাময়িক আতঙ্ক ছড়িয়ে পড়ে। অবিলম্বে বন বিভাগকে খবর দেওয়া হয়। বন বিভাগের একটি দল এসে সাপটিকে উদ্ধার করে। এরপরে বিমানটি জীবাণুমুক্ত করা হয়। ওই বিমানের সওয়ার যাত্রীদের অন্য বিমানে মুম্বাইয়ে পাঠানো হয়।

.