Kolkata: নিউটাউনের জনবহুল এলাকায় ঝোপের মধ্যে মিলল কঙ্কাল! জোর চাঞ্চল্য...

ব্যাগের মধ্যে হাড়। পাশে পড়ে মাথার খুলি আর ড্রেনের মধ্যে পড়ে হাড়। খতিয়ে দেখা হচ্ছে আশপাশের বিল্ডিং-এর সিসিটিভি ফুটেজ।

Updated By: Jul 17, 2024, 05:26 PM IST
Kolkata: নিউটাউনের জনবহুল এলাকায় ঝোপের মধ্যে মিলল কঙ্কাল! জোর চাঞ্চল্য...

নান্টু হাজরা: দিনেদুপুরে জনবহুল এলাকা থেকে উদ্ধার কঙ্কাল। খাস কলকাতায় উদ্ধার মাথার খুলি, পায়ের হাড়। উদ্ধার আরও বেশ কিছু দেহাংশও। নিউটাউনের তরুলিয়া এলাকা থেকে উদ্ধার হয়েছে এই কঙ্কাল ও দেহাংশ। উদ্ধার করেছে নিউটাউন থানা। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

পুলিস সূত্রে খবর, আজ দুপুরে নিউটাউন থানায় একটি ফোন আসে। যে ফোনে বলা হয়, নিউটাউনের তরুলিয়া দ্বিতীয় লেনে একটি ঝোপের মধ্যে একটি ব্যাগ পড়ে রয়েছে। তার মধ্যে হাড় রয়েছে। তার পাশে একটি মাথার খুলি ও ড্রেনের মধ্যে একটি হাড় পড়ে আছে। মনে করা হচ্ছে সবই মানুষের হাড়। ফোন পেয়ে এরপরই নিউটাউন থানার পুলিস ঘটনাস্থলে আসে। সেই হাড় উদ্ধার করে নিয়ে যায়। তবে এই জায়গায় কীভাবে এই কঙ্কাল এল, কে ফেলে গেল, তা নিয়ে ধোঁয়াশা ছড়িয়েছে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। খতিয়ে দেখা হচ্ছে আশপাশের বিল্ডিং-এর সিসিটিভি ফুটেজ। যদি কোনও সূত্র মেলে!

প্রসঙ্গত, কদিন আগেই উত্তর কলকাতার কাশীবোস লেনে রাস্তার নীচের মাটি খুঁড়ে মেলে এক মহিলার অর্ধনগ্ন দেহ। কোনও গলি-ঘুঁজি নয়। বিশাল চওড়া বড় রাস্তা। মুহুর্মুহু সেখানে চলছে বাস, ট্যাক্সি, গাড়ি। চলছে ট্রামও। সেই বড় রাস্তার নীচ থেকে উদ্ধার হয় দেহ! হাড়হিম করা সেই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। দেহ উদ্ধার ঘিরে ঘনায় তীব্র রহস্য। খুন করে লাশ গুম করা হয়েছে নাকি এটা নিছক দুর্ঘটনায় মৃত্যু? উঠে আসে একের পর এক প্রশ্ন। খোদ মহানগরের বুকে ঘটা এমন রোমহর্ষক কাণ্ডের তদন্তে নেমে ধন্দে পড়ে যান দুঁদে গোয়েন্দারাও। শেষে রাস্তার নীচ থেকে উদ্ধার হওয়া ওই মহিলার পরিচয় জানা যায়। জানা যায়, ওই মহিলার নাম সুপর্ণা শীল। বয়স ৪৫ বছর। 

শ্যামপুকুরের বাসিন্দা ছিলেন ওই মহিলা। ৬/২ রাজা কালীকৃষ্ণ সেকেন্ড লেনে তাঁর বাড়ি। আরও জানা যায়, মানসিকভাবে অসুস্থ ছিলেন তিনি। মাঝেমধ্যেই বাড়ি থেকে বেরিয়ে যেতেন! জানা যায়, এরকমই বাড়ি থেকে বেরিয়ে গিয়েছিলেন তিনি। তারপর আর তাঁর কোনও খোঁজ পাওয়া যায়নি। পুলিসের প্রাথমিক অনুমান, গর্তে পড়েই মৃত্যু হয়েছে ওই মহিলার। তবে রাস্তার নীচ থেকে যখন তাঁর দেহ উদ্ধার হয়, তখন ওই মহিলার শরীরের উপরের অংশে শুধু টি-শার্ট ছিল। নিম্নাঙ্গে কোনও পোশাক ছিল না।

আরও পড়ুন, Hooghly: রথ দেখতে বেরিয়ে রাতে বাড়ি ফেরেনি কিশোর, বাবা গিয়ে 'চরম অবস্থায়' দেখতে পেল ছেলেকে!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.