বাইপাসে বেপরোয়া গতির শিকার ১, আহত ৬, আটক গাড়িচালক

আহতদেরকে বাইপাস সংলগ্ন একটি বেসরকারি হাস্পাতালে নিয়ে যাওয়া হয়।

Updated By: Nov 6, 2021, 06:33 PM IST
বাইপাসে বেপরোয়া গতির শিকার ১, আহত ৬, আটক গাড়িচালক

নিজস্ব প্রতিবেদন: বাইপাসে (Bypass) বেপরোয়া গতির শিকার আবার দুজন। শনিবার বিকেলে বেপরোয়া গারির ধাক্কায় মৃত এক এবং আহত একাধিক। 

বিকেলে বাইপাসের চিংড়িহাটা মোরে সাইন্স সিটি (Science City) থেকে উল্টোডাঙ্গাগামি (Ultadanga) রাস্তায় এক বেপরোয়া গতির প্রাইভেট গাড়ি নিয়ন্ত্রন হারিয়ে ধাক্কামারে রাস্তার ধারের পথচারিদেরকে। পুলিস সুত্রে জানা গেছে সাত জন পথচারিকে ধাক্কা মারে গাড়িটি। ধাক্কা মারার পরেই বেরিয়ে যায় গাড়িটি। আহতদেরকে বাইপাস সংলগ্ন একটি বেসরকারি হাস্পাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই জানা যায় একজনের মৃত্যু হয়েছে হাস্পাতালে পৌঁছানোর আগেই। 

আরও পড়ুন: Joy Banerjee: দল ছাড়ছেন জয় ব্যানার্জি, মোদীকে চিঠি লিখে ক্ষোভ উগরে দিলেন বিজেপি নেতা

বিধাননগর দক্ষিন থানার পুলিস ইতিমধ্যেই সিসিটিভির সূত্র ধরে গাড়িটিকে আটক করেছে। জানা গেছে গাড়িটিতে চালক ছারাও একজন মহিলা ছিলেন। প্রাথমিক অনুমান নিয়ন্ত্রন হারিয়ে ধাক্কা মারে গাড়িটি। যদিও গাড়ির গতি বেশি ছিল কিনা সেই বিষয়েও তদন্ত করছে পুলিস। 

আরও পড়ুন: 7th Pay Commission: ১১.৫৬ লক্ষেরও বেশি সরকারি কর্মচারীদের বেতন বাড়তে পারে ৮,১০০ টাকা, দেখুন কিভাবে

সাইন্স সিটি থেকে এসে সল্টলেকে (Salt Lake) ঢোকার সময়ে শুরুতে একটি একটি আম্বুলেন্সে (Ambulance) ধাক্কা মারে গাড়িটি। তারপর একজন সাইকেল আরোহিকে এবং এরপরেই একের পর এক পথচারীকে ধাক্কা মারে গাড়িটি। গারির চালকের মতে হঠাৎ রাস্তার সিগনাল রেড হয়ে যায় এবং সেই সময়ে গাড়ির গতি অত্যন্ত বেশি ছিল। চালক ব্রেক এর জায়গায় ভুল করে এক্সসেলেটারে চাপ দেওয়ায় গাড়ির গতি আরও বৃদ্ধি পায় এবং তাঁর ফলেই দুর্ঘটনা ঘটে। ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌঁছেছেন কলকাতা পুলিস এবং বিধাননগর পুলিসের ACP (Traffic)। ঘতনাস্থল বিধাননগর এবং কলকাতার সংযোগস্থলে হলেও তদন্ত করবে বিধাননগর দক্ষিন থানার পুলিস।   

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.