শুটআউট@বেলেঘাটা! গুলিকাণ্ডে অভিযুক্ত প্রাক্তন সেনা কর্মী

Updated By: Oct 26, 2016, 10:21 AM IST
শুটআউট@বেলেঘাটা! গুলিকাণ্ডে অভিযুক্ত প্রাক্তন সেনা কর্মী

ওয়েব ডেস্ক: বেলেঘাটায় তরুণীকে গুলি করে খুনের চেষ্টায় অভিযুক্ত দিবাকর দে প্রাক্তন সেনা কর্মী। বেলেঘাটায় প্রতিহিংসার জেরেই প্রেমিকাকে গুলি চালিয়েছে অভিযুক্ত দিবাকর দে। এমনই অভিযোগ তরুণীর বাবার। তাঁর মেয়ের সঙ্গে দীর্ঘদিন ধরেই দুর্ব্যবহার করত দীবাকর দে। ধর্ষণের অভিযোগও দায়ের হয়। পুলিস অভিযোগে আমল দেয়নি। বদলা নিতেই দিবাকর হামলা চালায় বলে অভিযোগ।

 

অস্ত্রোপচারের পর এখন স্থিতিশীল বেলেঘাটার গুলিবিদ্ধ তরুণী। মাথার আঘাত কতটা গুরুতর জানতে সিটি স্ক্যানও করা হয়েছে। গতকাল NRS হাসপাতালে তরুণীর অস্ত্রোপচার করা হয়। 

 

কয়েক বছর আগে সেনাবাহিনীর চাকরি হারিয়ে মেডিক্যাল রিপ্রেসেন্টেটিভের কাজ শুরু করে। তার বাড়ি রায়গঞ্জের তুফানগঞ্জে হলেও, কর্মসূত্রে শিলিগুড়িতেই থাকত দিবাকর। মাঝে মাঝে কলকাতায় যাতায়াতও করত। তবে স্ত্রী ও সন্তান থাকেন মালদহে। স্ত্রীর সঙ্গে বিবাহবিচ্ছেদের মামলা চলছে দিবাকরের। বাবা তপন দে কলকাতা পুলিসের প্রাক্তন কর্মী। তাঁর দাবি, ছেলের সঙ্গে বেশ কয়েকবছর ধরে তাঁর কোনও সম্পর্ক নেই। স্থানীয় একটি অনুষ্ঠান ভবনের মালিকানা আছে তাঁর। ঠিক কী কারণে ছেলে এই ঘটনা ঘটাল, জানা নেই বলেই দাবি করেছেন অভিযুক্তের বাবা । পুলিসের খাতায় দিবাকরের বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে।

.