পর্ণশ্রীতে বৃদ্ধা খুনে চাঞ্চল্যকর তথ্য

Updated By: Aug 27, 2017, 08:10 PM IST
পর্ণশ্রীতে বৃদ্ধা খুনে চাঞ্চল্যকর তথ্য

ওয়েব ডেস্ক: পর্ণশ্রীতে বৃদ্ধা খুনে চাঞ্চল্যকর তথ্য। পুলিসের দাবি, অপরাধ ঢাকতে আত্মহত্যার গল্প ফাঁদেন বৃদ্ধার মেয়ে জামাই। ব্লুপ্রিন্ট আরও নিখুঁত করতে ঘরের ভিতরের দরজাও বন্ধ করে দেন শিপ্রার মেয়ে কাবেরি। নিজের হাতে লেখেন মায়ের সুইসাইড নোটও।

নিজের ঘরে বৃদ্ধার রক্তাক্ত দেহ। তবে কি খুন? কিন্তু, দরজা তো ভিতর থেকে বন্ধ ছিল.. তাহলে?

টার্গেট এই বাড়ি। বহুদিন ধরেই কয়েক লক্ষ টাকার সম্পত্তি নিজের নামে লিখিয়ে নেওয়ার জন্য বৃদ্ধা  মায়ের ওপর চাপ দিচ্ছিলেন কাবেরি-অনুপম।  রাজি হননি শিপ্রাদেবী। তা নিয়ে চাপানউতোর চলছিল। তদন্তকারীদের দাবি, রাজি করাতে না পেরে শেষপর্যন্ত মাকে খুন করার ছক কষে মেয়ে-জামাই। কাজ হাসিলের জন্য তৈরি হয় নিখুঁত ব্লুপ্রিন্ট।

অপরাধ ঢাকতে বানিয়ে ফেলা হয় আত্মহত্যার নিখুঁত গল্প। তারপর চিত্‍কার চেঁচামেচি করে প্রতিবেশীদের ডাকেন কাবেরী-অনুপম। ঘরের দরজা ভেঙে শিপ্রাদেবীর দেহ উদ্ধার করে পুলিস। আর এখানেই তৈরি হচ্ছিল খটকা। ঘরের দরজা ভিতর থেকে বন্ধ থাকলে খুন হল কি করে? তদন্তে নেমে উত্তর খুঁজে ফেলেছেন তদন্তকারীরা। জানা যাচ্ছে.. বৃদ্ধার ঘরে মোট ৩টি দরজা আছে। ২টি দরজা ভিতর থেকে বন্ধ থাকলেও, একটির ছিটকিনি খোলা ছিল। প্রতিবেশীরা দরজা ভেঙে ভিতরে ঢুকলেও, তাঁদের নজরে আসেনি।

পুলিস ডাকতে বলার অজুহাতে ওই দরজা ছিটকিনিও ভিতর থেকে বন্ধ করে দেন কাবেরি। পুলিস এসে দেখে বৃদ্ধার ঘরের ৩টি দরজাই বন্ধ । এখানেই শেষ নয়। আত্মহত্যা গল্পকে আরও বাস্তব করতে লেখা হয় সুইসাইড নোটও। পুলিসের দাবি.. বাচ্চার খাতার পাতা ছিঁড়ে সুইসাইড নোটটি লেখেন বৃদ্ধার মেয়ে। যদিও, শিপ্রাদেবীর ঘরে ওইরকম খাতার কোনও হদিশ মেলেনি। খুনের আরও তথ্য জানতে মেয়ে-জামাইকে লাগাতার জেরা করছে পুলিস।

রাজ্যে নির্বাচনী প্রস্তুতি শুরু বিজেপির; ৪২ আসনের জন্য নিযুক্ত 'হেডমাস্টার'

.