করোনা তহবিলে নিজেদের এক দিনের বেতন দিলেন কলকাতার এই জুয়েলারি সংস্থার কর্মীরা

কলকাতা-ভিত্তিক এই সংস্থা জানিয়েছে, প্রায় আড়াই হাজার কর্মীর ঐকান্তিক উদ্যোগে, তাঁদের একদিনের বেতন একত্রিত এই অর্থ সাহায্যের সিদ্ধান্ত নিয়েছেন।

Updated By: Apr 9, 2020, 10:15 PM IST
করোনা তহবিলে নিজেদের এক দিনের বেতন দিলেন কলকাতার এই জুয়েলারি সংস্থার কর্মীরা

নিজস্ব প্রতিবেদন: করনো মহামারীর মোকাবিলায় কেন্দ্র এবং রাজ্য সরকারের লড়াইয়ে পাশে দাঁড়াল সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস গ্রুপ (Senco Gold and Diamonds)। করনো পরিস্থিতির মোকাবিলায় পিএম কেয়ারস ফান্ড (PM CARES Fund)এবং পশ্চিমবঙ্গ সরকারে জরুরি ত্রাণ তহবিল মিলিয়ে মোট দেড় কোটি টাকার অনুদান দেওয়ার কথা ঘোষণা করেছে।

কলকাতা-ভিত্তিক এই সংস্থা জানিয়েছে, প্রায় একশোর বেশি শোরুম-সহ সংস্থার প্রায় আড়াই হাজার কর্মীর ঐকান্তিক উদ্যোগে, তাঁদের একদিনের বেতন একত্রিত এই অর্থ সাহায্যের সিদ্ধান্ত নিয়েছে তাঁরা।

সেনকো গোষ্ঠী জানিয়েছে, দেশ এখন মারাত্মক সংকটের মুখোমুখি হয়েছে। এই পরিস্থিতিতে সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস গ্রুপ দেশকে সাধ্যমতো সহযোগিতা করব। একই সঙ্গে সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে, সংস্থার কোনও কর্মীরই বেতন কাটা হবে না, লকডাউনে কাজ বন্ধ থাকলেও প্রত্যেককেই সম্পূর্ণ বেতন দেওয়া হবে।

Senco Gold and Diamonds Group

আরও পড়ুন: রাজ্যে কার কোথায় জ্বর হয়েছে? করোনা মোকাবিলায় 'সন্ধানে' অ্যাপ আনল সরকার

সংস্থার চেয়ারম্যান শংকর সেন বলেন, “বর্তমান পরিস্থিতিতে লক্ষ লক্ষ সাধারণ মানুষের স্বাভাবিক জীবনযাত্রায় প্রভাব পড়েছে। প্রতিবন্ধকতা থাকলেও আমরা আমাদের কর্মচারী, গ্রাহক রাজ্য এবং দেশের মানুষকে সাধ্য মতো সহযোগিতা করবো।”

.