সল্টলেকে বৃদ্ধা খুনে অভিযুক্ত রাজমিস্ত্রী গ্রেফতার মুম্বই থেকে

সল্টলেকের সুকান্ত নগরে বৃদ্ধা খুনে মূল অভিযুক্ত গ্রেফতার। ধৃতের নাম কিরণ শেখ। গত পরশু তাকে মুম্বই থেকে গ্রেফতার করে বিধাননগর দক্ষিণ থানার পুলিস। আজ ভোরে তাকে কলকাতায় নিয়ে আসা হয়। গত তেরই সেপ্টেম্বর এফ ব্লকের ফ্ল্যাট থেকে মালতী দাসের দেহ উদ্ধার হয়। গলায় গামছা জড়িয়ে শ্বাসরোধ করে খুন করা হয় তাঁকে। বাড়ির দরজা খোলা অবস্থায় ছিল। ঘরে মধ্যে জিনিসপত্র লণ্ডভণ্ড অবস্থায় পড়েছিল। ঘটনায় নাম জ়ডায় স্থানীয় রাজমিস্ত্রি কিরণ শেখের। মুর্শিদাবাদে কিরণের বাড়ি হলেও সল্টলেকে কাজ করছিল সে। সে সময়ই বৃদ্ধার বাড়িতে তার যাতায়াত শুরু হয়।  

Updated By: Oct 6, 2016, 10:15 AM IST
সল্টলেকে বৃদ্ধা খুনে অভিযুক্ত রাজমিস্ত্রী গ্রেফতার মুম্বই থেকে

ওয়েব ডেস্ক: সল্টলেকের সুকান্ত নগরে বৃদ্ধা খুনে মূল অভিযুক্ত গ্রেফতার। ধৃতের নাম কিরণ শেখ। গত পরশু তাকে মুম্বই থেকে গ্রেফতার করে বিধাননগর দক্ষিণ থানার পুলিস। আজ ভোরে তাকে কলকাতায় নিয়ে আসা হয়। গত তেরই সেপ্টেম্বর এফ ব্লকের ফ্ল্যাট থেকে মালতী দাসের দেহ উদ্ধার হয়। গলায় গামছা জড়িয়ে শ্বাসরোধ করে খুন করা হয় তাঁকে। বাড়ির দরজা খোলা অবস্থায় ছিল। ঘরে মধ্যে জিনিসপত্র লণ্ডভণ্ড অবস্থায় পড়েছিল। ঘটনায় নাম জ়ডায় স্থানীয় রাজমিস্ত্রি কিরণ শেখের। মুর্শিদাবাদে কিরণের বাড়ি হলেও সল্টলেকে কাজ করছিল সে। সে সময়ই বৃদ্ধার বাড়িতে তার যাতায়াত শুরু হয়।  

আরও পড়ুন- শহরের সব খবর

পুলিসের দাবি, বান্ধবীকে নিয়ে দুবাই পালিয়ে যাওয়ার ছক কষে ফেলে কিরণ। বৃদ্ধার টাকা পয়সা আত্মসাত্‍ করতেই বৃদ্ধাকে খুন করে সে। খুনের পরই বান্ধবীকে নিয়ে মুম্বইয়ের একটি আবাসনে গা ঢাকা দেয়। মুম্বই থেকে ল্যান্ড ফোনে পরিবারের সঙ্গে যোগাযোগ রাখতো কিরণ। ফোনের সূত্র ধরেই এই রাজমিস্ত্রিকে গ্রেফতার করেছে পুলিস।

.