Bhabanipur By-poll: মমতার মনোনয়ন বাতিলের দাবি, কমিশনের দ্বারস্থ বিজেপি

মমতা বন্দ্যোপাধ্যায় মনোনয়নপত্রে এই ফৌজদারি অভিযোগগুলির কোনো উল্লেখ করেননি বলে চিঠিতে জানিয়েছেন সজল ঘোষ। 

Updated By: Sep 14, 2021, 02:48 PM IST
Bhabanipur By-poll: মমতার মনোনয়ন বাতিলের দাবি, কমিশনের দ্বারস্থ বিজেপি

নিজস্ব প্রতিবেদন: বিধানসভার উপনির্বাচনে, ভবানীপুর কেন্দ্রের তৃণমূল প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায়ের মনোনয়ন বাতিলের দাবি তুললো বিজেপি। রিটার্নিং অফিসারকে চিঠি লিখলেন বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়ালের নির্বাচনী এজেন্ট সজল ঘোষ। 

মঙ্গলবার ভবানীপুর কেন্দ্রের রিটার্নিং অফিসারকে লেখা এক চিঠিতে সজল ঘোষ দাবি করেছেন মমতা বন্দ্যোপাধ্যায় তার মনোনয়নে তথ্যগোপন করেছেন। মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে অসমের ৫টি থানায় NRC বিরোধী আন্দোলনের সময়ে ফৌজদারি মামলা রুজু করা হয়। থানাগুলি হল গীতানগর, পান বাজার, জাগিরোড, নর্থ লখিমপুর সদর এবং উধারবন্দ থানা। মমতা বন্দ্যোপাধ্যায় মনোনয়নপত্রে এই ফৌজদারি অভিযোগগুলির কোনো উল্লেখ করেননি বলে চিঠিতে জানিয়েছেন সজল ঘোষ। 

আরও পড়ুন: Arjun House Bombing: ফের অর্জুন সিংয়ের বাড়ির কাছে বোমাবাজি, ভাটপাড়ায় উত্তেজনা 

চিঠির সঙ্গে উল্লিখিত মামলাগুলির সম্পর্কে সংবাদপত্রের লেখা জুড়ে দিয়েছেন সজল ঘোষ। প্রসঙ্গত, মমতা বন্দ্যোপাধ্যায়ের মনোনয়নের দিনেই বিজেপি তাদের প্রার্থী হিসেবে প্রিয়াঙ্কা টিব্রেওয়ালের নাম ঘোষণা করে। প্রিয়াঙ্কা দাবি করেন তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছেও যাবেন ভোট চাইতে। অন্যদিকে ববি হাকিম জানান প্রিয়াঙ্কার কোনো জনভিত্তি নেই এবং ভবানীপুরে মমতা বন্দ্যোপাধ্যায় বিপুল ভোটে জয়লাভ করবেন। তার পরেই সজল ঘোষের এই চিঠি ভবানীপুরের উপনির্বাচনের উত্তাপ আরোও বাড়িয়ে দেবে বলেই মনে করা হচ্ছে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.